মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
গদি হারাতে পারেন ইমরান খান

গদি হারাতে পারেন ইমরান খান

জয় বাংলা নিউজ ডেস্ক :
ক্রমেই কোণঠাসা হচ্ছেন ইমরান খান। একে তো ধূসর তালিকা থেকে এবারও মুক্তি পায়নি পাকিস্তান । এই পরিস্থিতিতে এবার বিরোধীদের চাপে গদি হারানোর উপক্রম পাক প্রধানমন্ত্রীর। ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে গদি ছা়ড়ার হুঁশিয়ারি পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো-জারদারির। অন্যথায় তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী নেতা।

সোমবারই ইমরানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে ভুট্টোকে। ইমরান খান ক্ষমতাসীন হওয়ার পর থেকেই আরও আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছে পাকিস্তানকে। এমনই দাবি করে বিরোধী নেতা ইমরানকে ‘পুতুল’ প্রধানমন্ত্রী বলেও কটাক্ষ করেন। তিনি বলেন, বিপুল ঋণে ডুবে রয়েছে পাকিস্তান। এই মুহূর্তে ইসলামাবাদের ঋণের পরিমাণ অতীতের ঋণের প্রায় তিন গুণ। এই ঋণের পাহাড়ের তলায় ধুঁকছে দেশের অর্থনীতি। গত নভেম্বরেই মুদ্রাস্ফীতির নতুন রেকর্ড গড়েছে দেশ। এই পরিস্থিতির জন্য ইমরানকে দায়ী করে ভুট্টোর খোঁচা, ”ওঁর ভুলের খেসারত আর দিতে রাজি নন সাধারণ পাক নাগরিকরা।”

সেই সঙ্গে তাঁর দাবি, ক্ষমতা হারানোর পরই গরাদের পিছনে যেতে হবে ইমরানকে। যদিও ইমরানপন্থীদের দাবি, গদি হারালেও নতুন করে লড়াই শুরু করবেন তেহরিক-ই-ইনসাফ সুপ্রিমো। সেই দাবিকে উড়িয়ে দিয়ে তাঁর হুঙ্কার, ”রাওয়ালপিণ্ডির এক শয়তান (শেখ রশিদ আহমেদ) বলেছেন, ইমরান খান নাকি বাড়িতে বসে থাকবেন না গদি হারানোর পরে। তিনি ঠিকই বলেছেন। ইমরান গরাদের পিছনে থাকবেন। বিদেশি তহবিল মামলায় তাঁকে জবাবদিহি করতে হবে।”

এহেন পরিস্থিতিতেও কিন্তু আত্মবিশ্বাসী ইমরান। তিনি দাবি করেছেন, অনাস্থা প্রস্তাব আনলে উলটে বিরোধীদেরই মুখ পুড়বে। তাঁর সরকার ঠিকই আস্থা অর্জন করবে। আসলে গত কয়েক মাস ধরেই বারবার মসনদ হারানোর পরিস্থিতিতে পড়তে হয়েছে ইমরানকে। কিন্তু এখনও পর্যন্ত তাঁকে আসন থেকে সরানো যায়নি। যদিও ওয়াকিবহাল মহলের ধারণা, ইমরান ক্রমশই যেভাবে কোণঠাসা হয়ে পড়ছেন তাতে তাঁর গদি হারানোর সম্ভাবনা ক্রমেই বাড়ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »