সোমবার, ২৩ মে ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
পুতিনের প্রেমিকা সুইজারল্যান্ডে আশ্রয় নিয়েছেন

পুতিনের প্রেমিকা সুইজারল্যান্ডে আশ্রয় নিয়েছেন

জয় বাংলা নিউজ ডেস্ক :
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কথিত প্রেমিকা এবং তাদের সন্তানরা সুইজারল্যান্ডে লুকিয়ে আছেন বলে ইউএস নিউজ আউটলেট, পেজ সিক্স, ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল ও ডেইলি মিররের প্রতিবেদনে দাবি করা হয়েছে। ওই সব প্রতিবেদনে বলা হয়েছে- স্বর্ণপদক বিজয়ী জিমন্যাস্ট আলিনা কাবায়েভা তাদের ৪ সন্তানের সঙ্গে সুইজারল্যান্ডে রয়েছেন।

যদিও পুতিন কিংবা আলিনা কারো তরফ থেকেই এ খবর নিশ্চিত করা যায়নি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না পুতিন। তবে কথিত আছে, পুতিন-আলিনার ৭ বছর বয়সী যমজ মেয়ে রয়েছে। সুইজারল্যান্ডের লুগানোতে যমজ মেয়েদের জন্ম হয়। তাদের বড় দুটি ছেলে আছে বলেও আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোতে কানাঘুষা শোনা যায়। এসব খবর অবশ্য নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি।

২০০৮ সালে প্রথমবারের মতো পুতিনের সঙ্গে আলিনার নাম জড়ায়। মিডিয়া টাইকুন এবং সাবেক কেজিবি স্পাই আলেকজান্ডার লেবেদেভের মস্কো থেকে প্রকাশিত সংবাদপত্র এ দাবি করেছে। ২০১৩ সালে রাশিয়ান প্রেসিডেন্ট পুতিন তার স্ত্রী লিউডমিলাকে ডির্ভোস দেন।

এরপর আলিনাকে ‘রাশিয়ার ফার্স্ট লেডি’ বলা শুরু হয়। অবশ্য আলিনা পুতিনের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে অস্বীকার করেন। তবে থেমে থাকেনি তাদের সম্পর্কের গুঞ্জন। গুজব রটে তারা গোপনে বাগদান করেছিলেন এবং তারপর বিয়ে করেন। বিয়েতে পারিবারিক অনুষ্ঠানও হয়েছিল।

কাবায়েভা একজন পার্লামেন্টের ক্রেমলিনপন্থি সদস্য ছিলেন এবং ২০১৪ সালে ন্যাশনাল মিডিয়া গ্রুপ চালানোর জন্য বার্ষিক ১০ মিলিয়ন মার্কিন ডলার বেতনে তাকে নিয়োগ দেওয়া হয়। তাকে জনসমক্ষে খুব কমই দেখা যায়।

পশ্চিমা নিষেধাজ্ঞা সুইজারল্যান্ডে পুতিনের পরিবারকে প্রভাবিত করবে কিনা তা এখনো স্পষ্ট নয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »