রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ইবি সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

ইবি সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

সভাপতি আল আমিন মিলন ও সাধারন সম্পাদক দিদারুল ইসলাম

ইবি প্রতিনিধি : ইসলামি বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার হলের প্রভোস্ট এবং প্রধান উপদেষ্টা প্রফেসর ড. গৌতম কুমার দাস আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের আল আমিন মিলন সভাপতি এবং আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের দিদারুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

২০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি তাকি প্রিন্স, শাফিউল ইসলাম ও সোহেল হক। যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সোহান, সাংগঠনিক সম্পাদক সিয়াম আহসান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক তপন চন্দ্র বর্মন ও দপ্তর সম্পাদক মাসুদ রানা।

আইন সম্পাদক প্রতাপ পাল, অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক তাজমুল হক, সহ-প্রচার সম্পাদক আতহার মাসুম, বিতর্ক গবেষণা সম্পাদক নাহিদুর রহমান ও পাঠাগার সম্পাদক নাইম মিয়া।

এছাড়া সাহিত্য সম্পাদক তুহিন বাবু, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান, তথ্য ও জনসংযোগ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-তথ্য ও জনসংযোগ সম্পাদক হামিম প্রধান ও ক্রীড়া সম্পাদক আল ইমরান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »