রবিবার, ২২ মে ২০২২, ০৫:১১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নওগাঁয় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

নওগাঁয় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসকের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সোমবার সকাল ৯টায় শহরের মুক্তির মোড়ে সুসজ্জিত অস্থায়ীভাবে নির্মিত বেদিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার গাজিউর রহমান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে বেদীতে পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে এই কার্যক্রম শুরু হয়।
পরবর্তীতে মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, পিবিআই, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, জেলা পরিষদ, উপজেলা পরিষদ সহ বিভিন্ন সরকারী, আধা সরকারী, স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ক্রমে বেদীতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে।
পরে সকাল সাড়ে ১০টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসকের উদ্যোগে এক আলোচনাসভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এতে সভাপতিত্ব করেন।
এ অনুষ্ঠানে দিবসকে ঘিরে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। অপরদিকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সকাল ৯টায় দলীয় কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নীরবতা পালন ও সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করা হয়।
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হক, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর থানা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষান প্রমূখ সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ, মহিলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »