সোমবার, ২৩ মে ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মানের একমাত্র গোলে লিভারপুলের জয়

মানের একমাত্র গোলে লিভারপুলের জয়

জয় বাংলা নিউজ ডেস্ক :

সাদিও মানের একমাত্র গোলে শনিবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামকে পরাজিত করে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সাথে পয়েন্টের ব্যবধান আরো কমিয়ে এনেছে লিভারপুল। টানা সপ্তম জয়ে সিটির সাথে লিভারপুলের পয়েন্টের ব্যবধান এখন মাত্র তিন।
ইউক্রেনের প্রতি একাত্মতা প্রদর্শন করে কাল প্রিমিয়ার লিগের প্রতিটি অধিনায়ক হলুদ-নীল আর্মব্যান্ড পড়ে মাঠে নেমেছিলেন। প্রতিটি ম্যাচ শুরুর আগে এক মিনিট নিরবতাও পালন করা হয়।

লিভারপুলের কাছে হেরে ওয়েস্ট হ্যাম এখনো শীর্ষ চারের অবস্থান থেকে দুই পয়েন্ট দুরে রয়েছে। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য এগিয়ে থাকা প্রতিটি দলের থেকে হ্যামার্সরা ম্যাচও বেশী ম্যাচ খেলেছে।

অথচ এবারের লিগে ডেভিড ময়েসের দলের সামনে নিজেদের এগিয়ে নেবার বেশ কয়েকটি ভাল সুযোগ এসেছিল। কালও ম্যাচের প্রায় বেশীরভাগ সময়ই তারা আধিপত্য দেখিয়েছে। অ্যানফিল্ডে জিততে পারলে টেবিলের শীর্ষে থাকা সিটিকে তারা স্বস্তিতে রাখতে পারতো।

ম্যাচ শেষে লিভারপুল বস ইয়ুর্গেন ক্লপ বলেছেন, ‘নিজেদের সেরাটা দিতে না পারার ম্যাচে এক গোলে জয়ী হওয়াটাও স্বস্তিদায়ক। আমরা আজ মোটেই ভাল খেলতে পারিনি। আমি জানি না মৌসুম শেষে এই ম্যাচটিকে আমরা অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ হিসেবে বিবেচনা করতে পারবো কি না। কিন্তু দিনের শেষে গুরুত্বপূর্ণ তিন পয়েন্টই আমাদের সাফল্য।’

সপ্তাহের শেষে লিগ কাপ ঘরে তোলার পর লিভারপুল এখনো ঐতিহাসিক কোয়াড্রাপল জয়ের স্বপ্নে বিভোর রয়েছে। এই পথে অবশ্য গত কয়েক মৌসুমের অন্যতম প্রতিদ্বন্দ্বী সিটিই বড় চ্যালেঞ্জ হয়ে আসতে পারে। কিন্তু মৌসুমের শেষ ভাগে এসে টানা সপ্তম জয়ে লিভারপুল অবশ্যই বাড়তি অনুপ্রেরণা পাচ্ছে। যদিও পাঁচ মৌসুমের মধ্যে চতুর্থ লিগ শিরোপা জয়ে সিটিও রয়েছে বেশ উজ্জীবিত।

কাল ম্যাচ শুরুর কয়েক সেকেন্ডের মধ্যে হ্যামার্স গোলরক্ষক লুকাস ফ্যাবিয়ানিস্কিকে একা পেয়েও সফল হতে পারেননি মোহাম্মদ সালাহ। মধ্যমাঠে অসুস্থতার কারনে কাল ওয়েস্ট হ্যামের ছিলেন না প্রভাবশালী মিডফিল্ডার ডিক্লান রাইস। তার উপর ৫৩ মিনিটে গুরুতর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন ইংলিশ অ্যাটাকার জ্যারড বোয়েন।

দীর্ঘ সময়ের জন্য বোয়েন মাঠের বাইরে চলে গেলে হ্যামার্সদের একমাত্র ভরসা হয়ে উঠবেন মিখাইল এন্টোনিও। ২০২২ সালে প্রিমিয়ার লিগে এন্টোনিও এ পর্যন্ত মাত্র এক গোল করেছেন। যদিও কাল দু’বার তার গোলের সুযোগ ব্যর্থ করে দেন রেডস গোলরক্ষক আলিসন বেকার।

২৭ মিনিটে ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ডের ক্রস থেকে সাদিও মানের গোলে লিভারপুল এগিয়ে গিয়েছিল। সাথে সাথেই সমতায় ফেরার সুযোগ পেয়েছিল ওয়েস্ট হ্যাম। কিন্তু পাবলো ফোরলানের চিপ লাইনের উপর থেকে ক্লিয়ার করেন আলেক্সান্দার-আর্নল্ড।

নভেম্বরে লন্ডনের স্টেডিয়ামে এপ্রিলের পর থেকে দ্বিতীয় দল হিসেবে লিভারপুরকে ৩-২ গোলের নাটকীয় ম্যাচে পরাজিত করেছিল হ্যামার্সরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »