রবিবার, ১৬ মে ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

এসএইচএসটিপি ইনভেস্টরস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

এসএইচএসটিপি ইনভেস্টরস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

 

 

শহিদ জয়: শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক (এসএইচএসটিপি),যশোরের ইনভেস্টরস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি যাত্রা শুরু করেছে। এই কমিটির সভাপতি হিসেবে স্কলারসটেকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আহসান কবীর এবং সাধারণ সম্পাদক হিসেবে অংশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ মহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে এসএইচএসটিপি’র মাল্টি টেনেন্ট বিল্ডিংয়ে (এমটিবি) আয়োজিত আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটি অ্যাসোসিয়েশনের নতুন কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি স¤্রাট আইটির সিইও মনসুর আলী, যুগ্ম-সম্পাদক টেকনোসফটের সিইও প্রকৌশলী শাহজালাল, কোষাধ্যক্ষ যশোর আইটির সিইও রাকিব হাসান এবং নির্বাহী সদস্য জেনথিক বিজনেস পয়েন্টের সিইও আবু সাইদ চঞ্চল ও আনিকা আইটির সিইও আনিকা হাসান।

আগামীকাল শুক্রবার ভোটগ্রহণের নির্ধারিত দিন ছিল। কিন্তু প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে বেশ কয়েকজন প্রার্থিতা প্রত্যাহার করায় ভোটগ্রহণের দরকার হয়নি।

এর আগে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনকে সভাপতি, অ্যাডভোকেট শাহরিয়ার বাবুকে সদস্য-সচিব এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) যশোর শাখার চেয়ারম্যান শেখ আহসান উল হককে সদস্য করে তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

আজকের অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জাহিদ হাসান টুকুন নির্বাচিত কর্মকর্তাদের নাম ঘোষণা করেন। এই সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য-সচিব ও সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাহিদ হাসান টুকুন ও অ্যাডভোকেট শাহরিয়ার বাবু বক্তব্য দেন।

জাহিদ হাসান টুকুন তার বক্তব্যে আশা করেন, নতুন কমিটি সফলতার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে আইটি ব্যবসায় প্রসার ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে।

অ্যাডভোকেট শাহরিয়ার বাবু উপস্থিত সবার সামনে গোটা নির্বাচন প্রক্রিয়া তুলে ধরেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আহসান কবীর ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম তাদের সংক্ষিপ্ত বক্তব্যে কমিটি পরিচালনায় উপস্থিত সবার সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে এসএইচএসটিপির উদ্যোক্তাসহ বিপুল সংখ্যক কর্মী উপস্থিত ছিলেন। তারা নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, এসএইচএসটিপি ইনভেস্টরস অ্যাসোসিয়েশনের দ্বিতীয় নির্বাচন এটি। প্রায় দেড় বছর আগে হওয়া প্রথম নির্বাচনে শাহীন আজাদ সভাপতি ও মহিদুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »