মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

যুবকরাই সমাজের মুল চালিকা শক্তি-নওগাঁয় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী

যুবকরাই সমাজের মুল চালিকা শক্তি-নওগাঁয় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী

ওমর ফারুক, নওগাঁ: বকরাই সমাজের মুল চালিকা শক্তি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। বৃহস্পতিবার দুপুর আড়াই টার দিকে শহরের নওযোয়ান মাঠে নওগাঁ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে তিনি একথা বলেন।তিনি আরো বলেন, বিশ্বে শান্তি নিয়ে আসতে হলে জনগণকে ক্ষমতার কেন্দ্র বিন্দুতে নিয়ে আসতে হবে।

আর এ কাজটি করে থাকে যুবলী। পাশাপাশি দেশ ও সমাজে শান্তি বজায় রাখতে এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সবাই মিলে একসাথে কাজ করতে হবে।নওগাঁ জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট খোদাদাদ খান পিটুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল,

সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার এমপি,জেলা পরিষদের চেয়ারম্যান একেএম ফজলে রাব্বী ( বকু ), সহ আ’লীগ, যুবলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেললের আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেষ্টুন ও পায়রা উড়ানো হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »