বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সাতক্ষীরায় অবৈধ ফেন্সিডিলসহ বিজেবির হাতে ২ জন আটক

সাতক্ষীরায় অবৈধ ফেন্সিডিলসহ বিজেবির হাতে ২ জন আটক

বিজ্ঞাপন

 

এম আকাশ,সাতক্ষীরা: সীমান্তবর্তী জেলা-উপজেলা গুলোতে মাদকের রমারমা পরিবেশ বিরাজ করে। কেননা বর্ডার থাকার কারনে বিদেশী মদ এখানে সহজলভ্য। ফেন্সিডিল তৈরীতে শীর্ষে রয়েছে ভারত আর এই ভারতের  সাথেই বাংলাদেশের রয়েছ অনেক সীমান্ত বর্ডার, কোনটা জলজ আবার কোনটা স্থালজ।বিজিবি ও পুলিশ সদস্যরা সর্বদা চেষ্টা করে যাচ্ছে সাতক্ষীরাকে মাদকমুক্ত করার, কিন্তু এখনো সেটি সময়ের ব্যপার হয়ে দাড়িয়েছে।আবার চৌখোশ বিজিবির জালে আটকে গেলো ২জন বিপথগামী ব্যবসায়ী।সাতক্ষীরার দেবহাটা উপজেলায় ইছামতি নদীতে অভিযান চালিয়ে ২১৩ বোতল ফেন্সিডিল সহ রজব আলী রনি (৩০) ও আকবর হোসেন (৪৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত রজব আলী রনি উপজেলার বসন্তপুরের মৃত রবিউল ইসলামের ছেলে এবং আকবর হোসেন নাংলা গ্রামের দীন মোহাম্মাদের ছেলে। বৃহষ্পতিবার রাত আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটেলিয়ানের দেবহাটা বিওপি ক্যাম্পের কমান্ডার ইব্রাহিম মিঞায় নেতৃত্বে বিজিবি সদস্যরা ইছামতি নদীর মাঝ বরাবর এলাকায় অভিযান চালিয়ে মাদক চোরাচালানকালে ২১৩ বোতল ফেন্সিডিল সহ তাদের দু’জনকে আটক করে। তবে অভিযানকালে অপর সুচতুর মাদক ব্যবসায়ী উপজেলার চন্ডীপুর গ্রামের আমীর গাজীর ছেলে পলাশ হোসেন (৩১)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দেবহাটা থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে বিজিবি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »