রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
যশোর ভ্রাম্যমান আদালতের অভিযান চার দালালকে বিনাশ্রম কারাদন্ড

যশোর ভ্রাম্যমান আদালতের অভিযান চার দালালকে বিনাশ্রম কারাদন্ড

 

 

স্টাফ রিপোর্টার:যশোর ভ্রাম্যমান আদালত ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অভিযান চালায়। এ সময় চার দালালকে ২০ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও হাসপাতাল সংলগ্ন এলাকায় লাইফ কেয়ার ডায়গনেষ্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা এবং বিভিন্ন রোগীদের ৮৫ হাজার টাকা ফেরত দিতে বাধ্য করেছেন।

কারাদন্ড প্রাপ্তরা হচ্ছে যশোর সদরের পুলেরহাট এলাকার হায়দার আলীর ছেলে মনিরুজ্জামান মনির,শহরের শেখহাটি পূর্বপাড়ার জোবায়ের হোসেনের ছেলে জাফর হোসেন,শহরের রেলগেট এলাকার ইসরাফিল শেখের ছেলে রুবেল শেখ ও ঘোপ এলাকার শরিফুজ্জামানের ছেলে রফিকুজ্জামান সাচ্চু।

যশোর নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন জানান, ভ্রাম্যমান আদালতের যশোর নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুল ইসলাম সোমবার দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অভিযান চালায়। মনিরুজ্জামান মনির,জাফর হোসেন,রুবেল শেখ ও রফিকুজ্জামান সাচ্চু বিভিন্ন ক্লিনিকের প্রতিনিধি হয়ে হাসপাতালের রোগীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে প্রত্যেকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। পরে

জেনারেল হাসপাতালের পাশে লাইফ কেয়ার ডায়গনেস্টিক সেন্টারে অভিযান চালায়।এ সময় হাসপাতালের টিকিট নিয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসকদের অপেক্ষা করতে দেখতে পান। ক্লিনিকের পর্যাপ্ত ডাক্তার,নার্স, প্রয়োজনীয় যন্ত্রপাতি কোন কিছু না পাওয়ায় ক্লিনিকের মালিক লাইলি ইয়াসমিনকে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন। এ সময় হাসপাতালের টিকিটের বিভিন্ন রোগী কাছ থেকে ৮৫ হাজার টাকা নেয়। ওই ৮৫ হাজার টাকা তাদেরকে ফেরত দিতে বাদ্য করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »