রবিবার, ২০ Jun ২০২১, ১২:১৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নতুন জীবনের অভিজ্ঞতায় কাটার মাস্টার ফিজ

নতুন জীবনের অভিজ্ঞতায় কাটার মাস্টার ফিজ

বিজ্ঞাপন

এম আকাশ, সাতক্ষীরা: ক্রিকেট অঙ্গনের এক কিংবদন্তির নাম কাটার মাস্টার মোস্তাফিজ।একের পর এক দিয়ে যাচ্ছেন সাফল্য,স্মৃতি রেখে যাচ্ছেন ক্রিকেট ইতিহাসের পাতায়। অনেক মেয়েকেই কাদিয়ে কিছুদিন আগে বিয়ের পিড়িতে বসে ছিলেন কাটার মাস্টার ফিজ । তবে বাকী রয়ে গিয়েছিলো কিছু অনুষ্ঠান, তবে এখন যেনো পূর্নতার পালা। কয়েকদিন পরেই নতুন করে আসরে বর বধূ বেশে আসবেন কাটার মাস্টার মোস্তাফিজ ও শিমু দম্পতি।যেহেতু  তাদের বৌভাত বলে কথ! কথা ছিল বিশ্বকাপ  শেষে অনুষ্ঠিত হবে বৌভাত। নববধূ শিমুকে সেদিন জাঁকজমক আয়োজনে তুলে নেওয়া হবে মোস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় গ্রামের বাড়িতে। ১৩ জুলাই শনিবার শেষ করা হবে এই পর্বটি। এরই মধ্যে বাড়িতে সাজ সাজ রব পড়ে গেছে। আত্মীয় স্বজন শুভাকাঙ্খীদের মধ্যে নতুন প্রাণসঞ্চার শুরু হয়েছে। তাদের মুখে মুখে এক কথা মোস্তাফিজের বৌভাত।

মোস্তাফিজের বড় ভাই মাহফুজার রহমান মিঠু বলেন কম বেশি হাজার দু’য়েক অতিথি তো থাকবেই। বাংলাদেশের সব টাইগাররা নিমন্ত্রিত হবেন জানিয়ে তিনি বলেন সব আয়োজন হবে গ্রামের বাড়িতে। সব আত্মীয় স্বজনরাই শরিক হবেন এতে। গ্রামীন পরিবেশে অনুষ্ঠিত হবে বৌভাত।
নববধূ সুমাইয়া পারভিন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তার বাবা মো. রওনাকুল ইসলাম পরিবারের অন্য সদস্যদের নিয়ে থাকেন গ্রামের বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে। পাঁচ লক্ষ এক টাকা দেনমোহরে ২২ মার্চ বিয়ে হয়েছিল তাদের। মুস্তাফিজের স্বপ্নের রাণী তার মামাতো বোন শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে A+ পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন  A+ পেয়ে পাস করেন এসএসসি।

মোস্তাফিজের পারিবারিক সূত্র আরও জানিয়েছে ১০ জুলাই কাটার মাস্টার ফিরবেন নিজ গ্রামে। ১৩ জুলাইয়ের বৌভাতে থাকছেন বিভিন্ন পত্রিকার এক ঝাঁক সংবাদকর্মী,যারা মাঠেঘাটে মোস্তাফিজকে নিয়ে শুধুই লিখেছেন আর ছবি প্রদর্শন করেছেন। এবার তারা লিখবেন বৌভাত আর নব দম্পতির কথা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »