বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
যশোরের জেলা প্রশাসকের কাছে চিকিৎসা সামগ্রী প্রদান যশোরে দরিদ্র অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ যশোরে করোনা ভাইরাস প্রতিরোধ টিকা দিতে আগ্রহ বাড়ছে রেজিষ্ট্রেশন করে মেসেজ না পেয়ে নারীপুরুষ স্বাস্থ্য বিভাগে ঘুরপাক খাচ্ছে  যশোর সদরে  মারপিট ও টাকা কেড়ে নেওয়ার অভিযোগে মামলা যশোরে  ইয়াবা,গাঁজা উদ্ধার গ্রেফতার-৩ যশোরে পুকুরে ডুবে ১০ম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু জাতির পিতার স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি…প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝিনাইদহের  কোটচাঁদপুর সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃতু জাপান থেকে ৬ লাখ ১৬ হাজার টিকা ঢাকায় পৌঁছেছে দেশে ২৪ ঘণ্টায় করোনায় ২৩৫ জনের মৃত্যু
যশোর শহরের প্রিয়াঙ্গন জুয়েলার্সে দুঃসাহসিক চুরি

যশোর শহরের প্রিয়াঙ্গন জুয়েলার্সে দুঃসাহসিক চুরি

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: যশোর কোতয়ালি থানা সংলগ্ন প্রিয়াঙ্গন জুয়েলার্সে  বৃহস্পতিবার দুপুরে দুঃসাহসিক চুরি হয়েছে। এ সময় চোরেরা প্রায় ১শ ভরি সোনা চুরি করেছে বলে দোকানের মালিক জানিয়েছে। পুলিশ বলছে ৩০-৪০ ভরি সোনা চুরি হয়েছে। চোরেদের ফেলে যাওয়া আলামত এবং দোকানের দুটি সিসি ক্যামেরা জব্দ করেছে পুলিশ।

ভিডিও ফুটেজের দেখে পুলিশ জানান যশোর কোতয়ালি থানার উত্তরপাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে অভিনব কায়দায় চুরি সংঘঠিত হয়েছে।

৭/৮জন যুবক বৃহস্পতিবার দুপুরে ওই জুয়েলাসের সামনে এসে থ্রিপলের ভাঁজ খুলে দোকানের সামনের অংশটি আড়াল করে রাখে। বুঝে উঠার আগেই তারা তালা ভেঙ্গে সার্টার তুলে দোকানে ঢুকে পড়লো লাল গেঞ্জি ও মাথায় টুপি পরা এক যুবক। দোকানের ভিতরের সিসি ক্যামেরায় তখন বিকাল ৩ টা ৫২ মিনিট। তাদের মুখে পরাছিল নিল মাস্ক।  ১০ মিনিটের মধ্যেই চোরেরা ওই জুয়ের্লাস থেকে বিভিন্ন স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে।

দোকানের মালিক অমিত রায় জানান‘বাড়ি পৌছানোর ১৫ মিনিটের মধ্য চুরির খবর পেয়ে ফিরে আসি। আমি নিজেই দোকান চালাই। আমার দোকানে কোন কর্মচারী নেই। কি পরিমান সোনা চুরি হয়েছে হিসাব না করে বলতে পারছি না। হয়তো ১শ ভরি স্বর্ণালংকার হবে চুরি হতে পারে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন সিকদার,যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত ওসি সমীর কুমার বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাহ উদ্দিন সিকদার  জানান,চোরদের ফেলে যাওয়া আলামত জব্দ করা হয়েছে। সিসি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। ৩০ থেকে ৪০ ভরি সোনা চুরি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় নিয়মিত মামলা হবে এবং আসামিদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »