বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৪৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে সংবর্ধনা 

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে সংবর্ধনা 

স্টাফ রিপোর্টার : শনিবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এই সংবর্ধনা প্রদান করে।

সংবর্ধনা গ্রহণ করেন, বিএফইউজে সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, সহ সভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, খুলনা বিভাগীয় সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, নির্বাহী সদস্য শাহাবুদ্দিন আলম ও গোপীনাথ দাস।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য বলেছেন, সংবাদপত্র মানুষের চেতনাকে উজ্জীবিত ও শক্তিশালী করে। তাই মানসম্মত সংবাদপত্র, সাংবাদিক না হলে গণমাধ্যমের প্রতি মানুষের যে অবাধ শ্রদ্ধা-বিশ্বাস, আস্থা আছে, সেটি নষ্ট হয়ে যাবে। গণমাধ্যমের প্রতি মানুষের শ্রদ্ধা বিশ্বাস ধরে রাখতে সাংবাদিকতার সুষ্ঠু নীতিমালা থাকা দরকার।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, সাংবাদিকদের দুর্দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন পাশে ছিলেন, তেমনি তার কন্যা দেশনেত্রী শেখ হাসিনাও সাংবাদিকদের পাশে রয়েছেন। শেখ হাসিনা সরকারের মতো বিপর্যস্ত সাংবাদিকদের কল্যাণে এভাবে কোন সরকার এগিয়ে আসেননি। গত ১০-১২ বছরে সাংবাদিকতার অনেক সংকট কমেছে। বর্তমান সরকার সাংবাদিকবান্ধব। সাংবাদিকদের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করছে।

যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করছে গণমাধ্যম। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় অবিচল থেকে সবাই একযোগে কাজ করতে পারলে দেশ এগিয়ে যাবে।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন ও অগ্রযাত্রার পাশাপাশি চেতনা ও মূল্যবোধের উন্নয়নে কাজ করতে হবে। এক্ষেত্রে গণমাধ্যই পারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে।

জেইউজে সাধারণ সম্পাদক এইচআর তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএফইউজে সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, সহসভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা একরাম উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »