মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বিনা টিকিটে ট্রেন ভ্রমণের অপরাধে সাত জনকে জরিমানা

বিনা টিকিটে ট্রেন ভ্রমণের অপরাধে সাত জনকে জরিমানা

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করার অপরাধে যশোর ভ্রাম্যমাণ আদালত সাত জনকে জরিমানা করেছেন। বিনা টিকিটে ট্রেন ভ্রমণে মধ্যে যশোরে আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের প্রভাষক আব্দুল আহম্মেদ,বিশেষ বাহিনীর সদস্য,জেল পুলিশ ও ব্যবসায়ী ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন সাংবাদিকদের বলেন, শনিবার রেলওয়ে মন্ত্রণালয়ের উপ সচিব আলতাফ হোসেন শেখ ও যশোর  জেলা প্রশসনের নির্বাহী ম্যাজিস্টেট জামশেদুল আলম সমন্বয়ে যশোর রেলস্টেশনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুই ঘন্টার সাগরদাঁড়ি আফ ও ডাউন, কমিউনিটি ও  মোট তিনটি ট্রেনের যাত্রীদের টিকিট চেক করা হয়। এ সময় যাত্রীদের ৭জন যাত্রীর কাছে টিকিট না থাকার অপরাধে প্রত্যেককে একশ’টাকা করে জরিমানা করে তা আদায় করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদুল আলম বলেন, যশোর রেলস্টেশন এলাকায় ইজিবাইক চালকদের কাছ থেকে টাকা তোলার অভিযোগে একজনকে আটক করা হয়।

এসময় স্থানীয়দের আবেদনের প্রেক্ষিতে তাকে সতর্ক করে মুছলেকায় ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া যত্রতত্র ইজিবাইক, রিকসা ভ্যান চালকদের সতকিকরণ ও  নির্দেশনা দেওয়া হয়।

ভ্রম্যামান আদালতরে অভিযানকালে সহকারি ষ্টেশন মাস্টার সাইদুজ্জামান ও জিআরপি পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »