সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে যশোরে মানববন্ধন সুন্দর দেশ,সমাজ গড়তে চলচ্চিত্র অনন্য ভূমিকা রাখতে পারে…তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ময়মনসিংহের ফুলপুরে পিতার মৃত্যুর শোকে পুএের মৃত্যু নাটোরে স্ত্রী-কন্যাকে শ্বাসরোধ করে হত্যা / স্বামী আটক শার্শার অস্ত্র ও সোনা চোরাচালন মামলায় দুইজন রিমান্ডে দুই সাংবাদিক অসুস্হ্য দোয়া কামনা প্রেসক্লাব যশোরের  যশোরে চুরি হওয়া ট্রাক উদ্ধার / এক যুবক আটক শার্শার সাকিব হত্যা মামলা এক আসামি রিমান্ডে যশোর জগহাটি বাঁওড় দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন এপেক্স ক্লাব অব যশোরের নবনির্বাচিত সভাপতি-সম্পাদকের দায়িত্ব গ্রহণ
প্রেসক্লাব যশোরে জাসদ নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেসক্লাব যশোরে জাসদ নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাংসদ সাধারণ সম্পাদক শিরিন আক্তার বলেছেন,দেশ কোন দলের নয়,জনগণের। জনগণের দুর্ভোগ লাঘবে জাসদ সবসময় সোচ্চার ছিলো,আছে,থাকবে। বৈষম্যের বিরুদ্ধে কথা বলবে। সুশাসন ও দুর্নীতির প্রশ্নে জাসদ কোন ভাবেই আপোষ করবে না।

শনিবার প্রেসক্লাব যশোরে বৃহত্তর যশোরের জাসদ নেতাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন যশোর জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ হোসেন ও সহ-সম্পাদক ওবায়দুস সুলতান বাবলু। অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন

যশোর জেলা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অশোক কুমার রায়,জাসদ নেতা আব্দুস সালাম,শেখ গোলাম মর্তুজা,কামরুজ্জামান চপল ও চন্দন চক্রবর্তী প্রমুখ।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »