বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে সোনার বার আত্মসাৎ অভিযোগে তিন পুলিশ আটক

যশোরে সোনার বার আত্মসাৎ অভিযোগে তিন পুলিশ আটক

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: চোরাচালানীর কাছ থেকে ৮পিস সোনার বার ছিনিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে শার্শা থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে।

আটককৃতরা হলেন, বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবর রহমান (৩২), রঞ্জন কুমার মৈত্র (৩৭)এবং পুলিশ কনস্টেবেল (গাড়িচালক) তুষার সরকার (২৮)।

শার্শা থানার এসআই আবুল হাসান দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, গত ১৯ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সামটা জামতলা এলাকায় ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেজাউল মাষ্টারের বাড়ির পাশে পুলিশ পুরিচয়ে ছিনতাই সংঘটিত হয়। এই বিষয়টি জানার পর পুলিশ অনুসন্ধান করে। পরে জানা যায়, ওই তিন পুলিশ সদস্য শার্শার মহিষাকুড়া গ্রামের আপদিনের ছেলে আক্তারুল (২৩) এবং আব্দুল মালেকের ছেলে সাজেদুরকে আটক করে। এবং তাদের কাছ থেকে ৮পিস সোনার বার জব্দ করে তা গোপন করে। তারা বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের না জানিয়ে তা আত্মসাৎ কওে এবং দ্ইু চোরাচালানীকে ছেড়ে দেয়। পরে রাত সাড়ে ১১টার দিকে ওই তিন পুলিশ সদস্যকে শার্শা থানায় ডেকে নেয়া হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে তারা স্বীকার করে এবং আত্মসাৎকৃত সোনার ৮টি বার ফেরৎ দেন। এএসআই তবিবর রহমান তার পরিহিত প্যান্টের মধ্যে থেকে স্কসটেপ দিয়ে বিশেষ কায়দায় মোড়ানো সোনার বারগুলি বের করে দেন। ওই বার গুলোর ওজন ৮৫ ভরি ১১ আনা ১ রোতি ২ পয়েন্ট। যার বর্তমান মূল্য ৪০ লাখ ২৭ হাজার ৮০৭ টাকা।

শার্শা থানার এসআই আবুল হাসান জানিয়েছেন, মঙ্গলবার সকালে তিন পুলিশ সদস্যকে আদালতে পাঠানো হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এ দিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুর রহিম হাওলাদার জানিয়েছেন, ওই দুই চোরাচালানীর বিরুদ্ধেও শার্শা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »