সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
ঝিকরগাছায় পুর্বের ট্রেন ফেরৎ পাওয়ার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি জ্যাকলিনকে মাটি কোপাতে বলেছেন সালমান খান করোনার নতুন ধরন  ওমিক্রন শনাক্ত হওয়ার পর  বিশ্বজুড়ে উদ্বেগ সারা বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৪ হাজারের বেশি নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু / ক্ষতিপূরণ চেয়ে রিট  ডাক্তারা যে বক্তব্য দিয়েছেন সেগুলো বিএনপির শেখানো বক্তব্য … তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ যশোর তিন উপজেলার  ৩৫ ইউপি নির্বাচনে নৌকার বিজয় ২১  সারাদেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গু রোগে ৭৫ জন ভর্তি সারাদেশে ‍২৪ ঘণ্টায় করোনায় ২ জনের মৃত্যু খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে… পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মো‌মেন
অভিনেত্রী মায়া ঘোষ আর নেই

অভিনেত্রী মায়া ঘোষ আর নেই

স্টাফ রিপোর্টার: মঞ্চ নাটক, টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী মায়া ঘোষ (৭০) রোববার সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মায়া ঘোষের মৃত্যুর খবর বড় ছেলে দীপক ঘোষ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুরারোগ্য ব্যাধি ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন মা। অবশেষে তিনি যশোরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। যশোরের নীলগঞ্জমহাশ্মশানে তার শেষকৃত্যের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২০০০ সালে ক্যান্সারে আক্রান্ত হন মায়া ঘোষ। ২০০১ সালের ফেব্রুয়ারিতে কলকাতার সরোজ গুপ্ত ক্যান্সার হাসপাতালে তার চিকিৎসা শুরু হয়। ২০০৯ সালের দিকে অনেকটা সুস্থ হয়ে ওঠেন।

কিন্তু ২০১৮ সালের অক্টোবর মাসে আবারও ক্যান্সার ধরা পড়ে তার শরীরে। চলতি বছরের জানুয়ারিতে তাকে পুনরায় কলকাতার সরোজগুপ্ত ক্যান্সার হাসপাতালে নেয়া হয়।

তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। একপর্যায়ে গত ১৫ এপ্রিল তাকে দেশে ফিরিয়ে আনা হয়। শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়।

১৯৪৯ সালের ৩১ ডিসেম্বর যশোরের মণিরামপুর উপজেলার প্রতাপকাটি গ্রামে জন্মগ্রহণ করেন মায়া ঘোষ। তার বাবার নাম শংকর প্রসাদ গাঙ্গুলী।মঞ্চ নাটক, টিভি ও চলচ্চিত্র অঙ্গনে মায়া ঘোষের ছিল সরব উপস্থিতি। ১৯৮১ সালে ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন তিনি। সর্বশেষ ২০১৬ সালে এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’-তে অভিনয় করেছেন এই অভিনেত্রী

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »