সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

যশোর সদর উপজেলাকে মডেল করার লক্ষ্যে পরিকল্পনা বাস্তবায়ন হচ্ছে….সাংসদ কাজী নাবিল আহমেদ

যশোর সদর উপজেলাকে মডেল করার লক্ষ্যে পরিকল্পনা বাস্তবায়ন হচ্ছে….সাংসদ কাজী নাবিল আহমেদ

স্টাফ রিপোর্টার: যশোর-৩ সদর আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ বলেছেন, সদর উপজেলা উন্নয়নের রোল মডেল হবে। এ লক্ষ্যে মেগা প্রজেক্ট বাস্তবায়ন করা হচ্ছে। পর্যায়ক্রমে সব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন হবে। ইতোমধ্যে সদর উপজেলায় ৯৮ ভাগ বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট নির্মাণসহ স্কুল কলেজ, মাদ্রাসা, মসজিদ ও মন্দিরের বিল্ডিং করা হয়েছে। অনেক কাজ চলমান রয়েছে। যেসব এলকায় এসব কাজ হয়নি। সেসব এলাকার কাজের তালিকা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে জমা দেয়া হয়েছে। দ্রুত কাজ শুরু হবে।

শুক্রবার যশোর সদর ও শহর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন। এ সময় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সবুর হেলাল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »