বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নড়াইলের জেলা পরিষদ চেয়ারম্যাসহ ৯জনকে জরিমানা

নড়াইলের জেলা পরিষদ চেয়ারম্যাসহ ৯জনকে জরিমানা

বিজ্ঞাপন

 

 

সটাফ রিপোর্টার: দুর্নীতির মামলায় নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেনসহ ৯জনকে ৬ লাখ ৬৭ হাজার ১২০টাকা জরিমানা করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে যশোরের স্পেশাল জজ আদালতের বিচারক বিচারক শেখ ফারুক হোসেন এ জরিমানার আদেশ দেন। একইসাথে আদালত চলাকালীন সময় পর্যন্ত কাঠগড়ায় দাঁড়িয়ে থাকার সাজাও দেয়া হয়। তাদের।

দুর্নীতি দমন কমিশনের পিপি সিরাজুল ইসলাম জানান, সোহবার হোসেন নড়াইল পৌরসভার মেয়ার থাকাকালে নড়াইল বাজার, রুপগঞ্জ বাজার ও নড়াইল বাসস্ট্যান্ডের ইজারা দেন। এসময় ব্যক্তিগতভাবে লাভবান হওয়ার স্বার্থে পৌর কমিশনার ও কর্মকর্তাদের সহায়তায় কম মূল্যে ইজারা দেন। যা বিগত বছরের তুলনায় ৬ লাখ ৬৭ হাজার ১২০টাকা কম ছিল। এ বিষয়ে অভিযোগ পেয়ে তদন্ত করে সত্যতা পায় দুর্নীতি দমন কমিশন। এরপর পৌর চেয়ারম্যান সোহরাব হোসেনসহ ১০জনের নামে ২০১৮ সালের ৮ আগস্ট নড়াইল সদর থানায় মামলা করেন দুর্নীতি দমন কমিশন যশোরের সহকারী পরিচালক ওয়াজেদ আলী গাজী। শুনানী শেষে আজ বিচারক এ মামলায় ৯ আসমিকে ৬ লাখ ৬৭ হাজার ১২০টাকা জরিমানা ও আদালত চলাকালীন সময় পর্যন্ত কাঠগড়ায় দাঁড়িয়ে থাকার সাজাও প্রদান করেন। একইসাথে জরিমানার অর্থ আসামিদের সম্পত্তি বাজেয়াপ্ত করে আদায় করার জন্য যশোরের জেলা প্রশাসককে নির্দেশনা দিয়েছেন আদালত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »