রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরের চৌগাছা পৌরসভায় ৭ দিনের কঠোর বিধি-নিষেধ ঘোষনা

যশোরের চৌগাছা পৌরসভায় ৭ দিনের কঠোর বিধি-নিষেধ ঘোষনা

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: যশোরের চৌগাছা উপজেলার চৌগাছা পৌরসভায় (১৮ জুন থেকে ২৪ জুন) ৭দিনের কঠোর বিধিনিষেধ ঘোষনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।আজ  বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলি এনামুল হক স্বাক্ষরিত ০৫.৪৪.৪১১১.০০০.২৯.০০১.২১ নং স্বারকে জনস্বার্থে এবিধিনিষেধ আরোপ করা হয়। উপজেলা করোনা মহামারি প্রতিরোধ কমটির সভায় সভাপতিত্ব করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলি এনামুল হক। সভায় সাধারন সম্পাদক ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.লুৎফুন্নাহার লাকি করোনার প্রকোপ তুলে ধরে বলেন উপজেলাতে গত মার্চ মাসে ৩১ জন রোগীর স্যাম্পল পরীক্ষায় ৫ জন, এপ্রিলে ১৩০ মধ্যে ২৮ জন, মে মাসে ৭০ মধ্যে ১৩ জন করোনা পজেটিভ হয়েছিলেন। কিন্তু জুন মাসে (১৫ জুন) ১৪০ জন রোগীর মধ্যে ৫৪ জন করোনা পজেটিভ হয়েছ। সে হিসেবে জুন মাসের করোনা পজিটিভিটির হার ৩৮.৫%। তিনি উপজেলার সর্বস্তরের জনসাধারনের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জোর তাগিদ দেন। অন্যদিকে এ মাসেই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪জন জানালেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ডালুুৎফুন্নাহার লাকি। কিন্তু স্থানীয়রা বলছেন এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আরো ৩জন মারাগেছেন। সব মিলিয়ে এমাসেই মারা গেছেন ৯জন। এপ্রিলের ১৯ তারিখ থেকে ১৫ জুন পর্যন্ত চৌগাছা পৌরসভাতেই করোনা পজেটিভ হয়েছেন ২৩ জন। এছাড়া ফুলসারা ৫,পাশাপোল ইউনিয়নে ৩,ধূলিয়ানী ইউনিয়নে ৮, সিংহঝুলিতে ৭, চৌগাছা সদর ২, নারায়নপুর ২জন,স্বরুপদাহ ৫ জন, হাকিমপুর ৬ এবং সুখপুকুরিয়া ইউনিয়নে ৬জন করোনা পজেটিভ হয়েছেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসতিয়াক আহম্মদ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারন  সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার, উপজেলা প্রকৌশলি মনসুর রহমান প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »