শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠিত

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠিত

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু একাডেমিক ভবনের গ্যালারিতে ইংরেজি বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মো: আব্দুল্লাহ মামুন। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক ড.মো: আনোয়ার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড.শেখ মিজানুর রহমান,শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো: নাজমুল হাসান,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: আব্দুল হালিম,ইংরেজি বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী অপরাজিতা শর্মা,ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সোহানা মারিয়া প্রমুখ।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান ইংরেজি বিভাগের চেয়ারম্যান ড.মো: আব্দুল্লাহ আল মামুন। পরে ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শহীদ মসিয়ূর রহমানের হলের প্রভোস্ট ড.মো: আমজাদ হোসেন,ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো: মীর মোশাররফ হোসেন,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: মনিবুর রহমান,তন্ময় মজুমদার,প্রভাষক ফারহানা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান এবং এম এস এইচ সায়েফ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »