শনিবার, ৩১ Jul ২০২১, ১০:২৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট

বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট

বিজ্ঞাপন

জয় ডেক্স: ‘বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পি-২০১৯ এর ফুটবল খেলা শনিবার গণ বিশ্ববিদ্যালয় ভেন্যুতে শুরু হয়েছে। খেলার উদ্বোধন করেন ভেন্যু পরিচালনা কমিটির সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ দফতরের পরিচালক মো. আবুল কাসেম সিকদার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, ক্রীড়া কমিটির সভাপতি মো. রফিকুল আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষার্থীরা।

প্রথম দিনে গণ বিশ্ববিদ্যালয়ে দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে। সকালে প্রথম ম্যাচে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এবং ফারইস্ট ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করে। দ্বিতীয় ম্যাচটি হয় ইসলামী বিশ্ববিদ্যালয় এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাঝে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ শুরু হয়েছে। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ২৯ মার্চ ঢাকায় এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। সারাদেশের ৬৫টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। ১০টি ইভেন্টে অনুষ্ঠিতব্য এ প্রতিযোগিতার ফুটবল খেলার ভেন্যু নির্বাচিত করা হয়েছে গণ বিশ্ববিদ্যালয় খেলার মাঠকে।

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »