রবিবার, ২০ Jun ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
দলীয় মনোনয়ন প্রত্যাশী ফাতেমা আনোয়ার আস্থা অর্জনে ইউনিয়ন বাসীর বাড়ী বাড়ী

দলীয় মনোনয়ন প্রত্যাশী ফাতেমা আনোয়ার আস্থা অর্জনে ইউনিয়ন বাসীর বাড়ী বাড়ী

বিজ্ঞাপন

বিশেষ প্রতিনিধি :  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধার মেয়ে ফাতেমা আনোয়ার একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপণ ইতোমধ্যে করেছেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে দলের শীর্ষ নেতাদের সাথে ও ইউনিয়ন বাসীর সমর্থন আদায়ে তিনি ব্যস্থসময় অতিবাহিত করছেন।

অনুসন্ধানে জানা যায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোর সদরের ১২ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার মেয়ে ফাতেমা আনোয়ার।তিনি দলীয় মনোনয়ন পেতে দলের শীর্ষ নেতাদের সাথে জোরে সরে দেনদরবার অব্যাহত রেখেছেন। ইতোমধ্যে সবুজ সংকেত দিয়ে মাঠে কাজ করার ইঙ্গিত দিয়েছে দলের হাইকমান্ড।সবুজ সংকেত পেয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী ফাতেমা আনোয়ার যশোর সদরের ১২ নং ফতেপুর ইউনিয়ন বাসীর বাড়ী বাড়ী পৌছে পবিত্র ঈদুল ফিতরের আগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ছুটে চলেছে ঝর্ণা ধারার মতো। তার এ কাজে ইতোমধ্যে ইউনিয়ন বাসীর মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। এ ব্যাপারে ইউনিয়নের বালিয়াডাঙ্গা মোড়ে শ্রমজীবী পান্নার সাথে কথা হয়।তিনি জানান ফাতেমা আনোয়ারকে আমি ব্যক্তিগত ভাবে চিনি। তিনি ছোটবেলা থেকে খুব ভালমনের মানুষ, টাকা পয়সার অভাব নেই,অথচ সকলের সাথে সুন্দর ভাষায় কথা বলে এমন লোকই ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়া দরকার। আমি আরও দেখেছি ফাতেমা আনোয়ার যার কাছে যায় সেই তাকে মাথায় হাত রেখে দোয়া করছেন।

এ ব্যাপারে দলীয় মনোনয়ন প্রত্যাশী ফাতেমা আনোয়ারের সাথে কথা বলে তিনি জানান দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নায়ন দেশের সাধারণ মানুষের কাছে পৌছে দেওয়ার অঙ্গিকার নিয়ে এবং মানুষের সুখে দুখে পাশে থেকে কাজ করতে চাই।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »