বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
এইচএসসি পরীক্ষা ১ এপ্রিল থেকে শুরু যশোর শিক্ষাবোর্ডে এক লাখ ২৮ হাজার আটশ নয় জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে

এইচএসসি পরীক্ষা ১ এপ্রিল থেকে শুরু যশোর শিক্ষাবোর্ডে এক লাখ ২৮ হাজার আটশ নয় জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: ২০১৯ সালের এইচএসসি পরীক্ষা ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে। যশোর শিক্ষাবোর্ড থেকে এ বছর এক লাখ ২৮ হাজার আটশ ০৯ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। এ বছর ৬ হাজার ৬৩৩ জন পরীক্ষার্থী বেড়েছে বলে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র। তিনি জানান,যশোর শিক্ষাবোর্ডের অধীনে পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন নেয়া হয়েছে। নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ইতোমধ্যে কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে। পরীক্ষার নিয়ম-কানুন ও প্রশ্নপত্র খোলা-বিতরণসহ পরীক্ষার যাবতীয় বিষয়ে সর্ম্পকে নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা নেয়া সম্ভব হবে।

তিনি জানান,এক লাখ ২৮ হাজার আটশ০৯ পরীক্ষার্থীর মধ্যে ৬৬ হাজার পাঁচশ ২৬ জন ছাত্র ও ৬২ হাজার দুইশ ৮৩জন ছাত্রী।  খুলনায় ২৪ হাজার তিনশ৪৩,বাগেরহাটে আট হাজার সাতশ ৬৯, সাতক্ষীরায় ১৪ হাজার তিনশ ৮০, কুষ্টিয়ায় ১৩ হাজার পাঁচশ ৫৮, চুয়াডাঙ্গায় ৭ হাজার ৯৫৯, মেহেরপুরে ৫ হাজার ১২, যশোরে ২২ হাজার ৭৮৯, নড়াইলে ৬ হাজার দুইশ০২, ঝিনাইদাহে ১৮ হাজার একশ ৫২ ও মাগুরায় ৭ হাজার ছয়শ ৪৫ জন পরীক্ষার্থী এ বছর এইচএসসি পরীক্ষা অংশ গ্রহণ কবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »