বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর চৌঘাটায় শিক্ষক নুরুল আলম সহ চারভাই-বোন আটক 

যশোর চৌঘাটায় শিক্ষক নুরুল আলম সহ চারভাই-বোন আটক 

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার : যশোর সদরের চৌঘাটা গ্রামের শিক্ষক নুরুল আলম সহ চার ভাই-বোন কে মারামারি মামলায় আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, চৌঘাটা গ্রামের মৃত আবু বক্কার সিদ্দিকীর ছেলে শিক্ষক নুরুল আলম, নাজিমউদ্দিন, মেয়ে মর্জিনাখাতুন ও সাহিদাখাতুন। মামলার অভিযোগেজানা গেছে, আবুবক্কার সিদ্দিকীর মেয়ে রুবিয়া ইয়াসমিনের সাথে পৈত্রিক জমি নিয়ে ভাইদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসাছিল। এ নিয়ে বিরোধের জেরধরে গত ১৮ ফেব্রুয়ারি রুবিয়ার ভাই-বোনেরা তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছিল। এ ঘটনায় করা মামলায় শিক্ষক নুরুল আলম ও তার স্ত্রী এবং ভাইকে অভিযুক্ত করে চার্জশিট দেয় পুলিশ।
ভাই-বোনদের বিরোধ মীমংাসার কথা বলে রুবিয়াকে পিতারবাড়ি আসতে বলে তার ভাইয়েরা। রুবিয়া তার কাজের মহিলাকে সাথে নিয়ে গত ৫ এপ্রিল পিতার বাড়িবাড়ি আসেন। এরপর পরিকল্পনা অনুযায়ায়ী রুবিয়া ও তার কাজের মহিলাকে বেধে বেদম মরাপিট করে তারভাই-বোন ও ভাগ্নেরা। হামলা কারীরা রুবিয়া ইয়াসমিনের মোবাইল ফোন, টাকা ও ব্যাগ কেড়ে নেয়। এ সংবাদ জানতে পেরে রুবিয়ার ছেলে ৯৯৯ কলদিলে পুলিশের সহাায়তায় মাকে উদ্ধার করে হাসপাতালে ভার্তি করে। এ ব্যাপারে রুবিয়ার ছেলে রেজওয়ান হাসান বাদীহয়ে ৬ জনের নাম উল্লেখ সহ অপরিচিত ৪/৫ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। এ মমালায় ওই চারআসামিকে রোববার পুলিশ আটক ও আদালতে সোপর্দ করেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »