মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলেসহ নিহত ৪

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলেসহ নিহত ৪

বিজ্ঞাপন

শহিদ জয়,যশোর : যশোরে পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় মা ও ছেলেসহ চারজন নিহত হয়েছে। যশোরের অভয়নগর, মনিরামপুর ও শার্শার নাভারনে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মরাদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে।
যশোরের নাভারণে মোটরসাইকেল দুর্ঘটনায় মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের সাথে রায়সা নামে (৭) শিশু আহত হয়েছে। শিশুটিকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন ঝিকরগাছা উপজেলার শেকলঘোনা গ্রামের শফুরা বেগম (৭২) ও তার ছেলে শফিকুল ইসলাম (৪২)। আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল সড়কের নাভারণ কামারবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শফিকুল ইসলামের ভাইপো তৌহিদুল ইসলাম বলেন, আমার চাচা তার মেয়ে ও মাকে নিয়ে মোটরসাইকেলে চালিয়ে নাভারন যাচ্ছিল। পথিমধ্যে আনসার ক্যাম্প কামারবাড়ি মোড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয। এতে তিনজনই গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে চাচা শফিকুল ইসলাম মারা যান এবং তার বেলা তিনটার দিকে দাদী শফুরাও মারা যান। এছাড়া চাচাত বোন রায়সা হাসপাতালে ভর্তি আছে।
হাসপাতলের জরুরী বিভাগের চিকিৎসক অমিয় দাশ বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া শিশুটির অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন।
এদিকে আজ সকালে যশোরের অভয়নগরে ট্রাকচাপায় রবিউল ইসলাম (৫৫) নামে একজন নসিমনচালক নিহত হয়েছেন। নওয়াপাড়া জুটমিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত রবিউল অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের রশিদ সরদারের ছেলে।
 রবিউলের ভাই আবু তাহের জানান, তার ভাই সকালে নসিমনে ধান বোঝাই করে পুড়াখালী থেকে ভৈরব সেতু পার হয়ে নওয়াপাড়া বাজারে যাচ্ছিলেন। নওয়াপাড়া জুটমিলের সামনে পৌঁছালে তার নসিমনটি উল্টে যায়। তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এ সময় যশোরগামী একটি ট্রাক চাপা দিলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোক্তাদিরুল হক তাকে মৃত ঘোষণা করেন।
 নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মাহমুদ আলম বলেন, ট্রাক ও ইঞ্জিনচালিত নসিমন জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
 অপরদিকে যশোরের মনিরামপুরে স্বামীর মোটর সাইকেল থেকে পড়ে রহিমা বেগম (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে৷ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল আটটার দিকে যশোরে মণিরামপুর উপজেলার গঘুদা এলাকায় এদুঘটনা ঘটে৷ নিহত রহিমা বেগম উপজেলার ঘরিয়া ভরপতপুর গ্রামের রাশেদ হোসেনের স্ত্রী৷
নিহতের স্বামী রাশেদ হোসেন জানান, শুক্রবার রাশেদ ও তার স্ত্রী রহিমা মোটর সাইকেল যোগে তাদের বাড়ি থেকে বাবার বাড়ি ভরতপুর যাচ্ছিলো৷ পথিমধ্যে গঘুধা এলাকায় পৌছালে অসাবধানতা বসত রহিমা মোটর সাইকেলের পিছন থেকে পড়ে গাছের সাথে ধাক্কা খায়৷ এসময় রাশেদ হোসেন রহিমাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্ কমপ্লেক্সে নিয়ে যায়৷ অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে৷ সকাল ১১টায় সার্জারী বিভাগের ইন্টার্ণ চিকিৎসক সালাউদ্দিন তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। কোতয়ালী থানার উপ-পরিদর্শক(এস আই) মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এঘটনায় থানায় জিডি করা হয়েছে৷

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »