শুক্রবার, ১৪ মে ২০২১, ০২:৪১ অপরাহ্ন

ঝিনাইদহের কোটচাঁদপুর ঢিলেঢালা ভাবে লকডাউন 

ঝিনাইদহের কোটচাঁদপুর ঢিলেঢালা ভাবে লকডাউন 

রাম জোয়াদার ,কোটচাঁদপুর,ঝিনাইদহ প্রতিনিধি : তৃতীয় দফা লকডাউনের ২য় দিন ঝিনাইদহে কোটচাঁদপুর চলছে ঢিলেঢালা ভাবে। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। সকাল থেকে উপজেলা শহরের বিভিন্ন স্থানে মানুষের চলাচল বেড়েছে। খোলা হচ্ছে দোকান পাট। সড়ক-মহাসড়কের ইজিবাইক, সিএনজি, , প্রাইভেটকারসহ যানবাহনের সংখ্যা বেড়েছে। আগের মতো মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানতে উদাসিন ছিল মানুষ। সরকারি নির্দেশনা থাকলেও খোলা হচ্ছে দোকান পাট।

সকালে কোটচাঁদপুর শহরের  গিয়ে দেখা যায়। ব্রীজঘাট মোড় চায়ের দোকান,কাঁচা বাজার ,মুদির দোকান , পাল্লা খুলে বেচা-কেনা চলছে। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। এমনকি দোকানি ও ক্রেতার মুখেও ছিল না মাস্ক।। সাপ্তাহিক বাজার হওয়ায় বেড়েছে মানুষের ভীড়। ক্রেতা-বিক্রেতারা গাদাগাদি করে কেনা-বেচা করছেন। নিত্য প্রয়োজনীয়, মুদিদোকানের পাশাপাশি একটি দুটি করে খুলছে অন্যান্য দোকান। একই সাথে হকার বা ভ্রাম্যমাণ ব্যাবসায়ীদেরও সড়কে দেখা গেছে।
এ ব্যাপারে কোটচাঁদপুর উপজেলা নিবাহী কমকতা মো: আছাদুর জামান (রিপন)  বলেন ,সর্বাত্মক লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আদালতের পরিচালিত হচ্ছে। এছাড়াও যারা জরুরী কাজে বাইরে বের হচ্ছেন তাদের স্বাস্থ্যবিধি মানতে সচেতন করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »