শনিবার, ১৫ মে ২০২১, ১০:৪১ অপরাহ্ন

বিজেপিতে যোগ দেয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

বিজেপিতে যোগ দেয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

জয় ডেক্স: কলকাতায় তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচন করবেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। এবারই সক্রিয়ভাবে রাজনীতিতে অংশ গ্রহণ করেছেন এই দুই নায়িকা। নির্বাচনের জন্য ছবির কাজ ছেড়ে দিয়েছেন মিমি। এদিকে শোনা যাচ্ছে বিজেপির হয়ে নির্বাচন করবেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তবে এবার বিজেপির হয়ে নির্বাচন করার বিষয়টি পরিস্কার করলেন এই নায়িকা।
শ্রাবন্তী বলেন, ‘চারদিক থেকে মানুষ অনবরত প্রশ্ন ছুড়ে যাচ্ছেন, আসন্ন লোকসভা ভোটে আমি বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছি কিনা! আচ্ছা, আমি যদি রাজনীতিতে যোগদানই করি, তাহলে লুকাতে যাব কেন?’
সম্প্রতি টুইটারে শ্রাবন্তী লিখেছেন, আমার সমস্ত বন্ধু এবং ভক্তদের উদ্দেশ্যে বলছি দিনকয়েক ধরেই শুনছি আমি নাকি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি! আমি সাফ জানাতে চাই যে, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষকে বিনোদন দেয়া, আর আমি তাই করছি। আমি সমস্ত টিভি চ্যানেলগুলোকেও জানাব যে এ ধরনের কোনও খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন। অনুরোধ করব, এ ধরনের ভুয়া খবরে কান না দিতে! দেশের উন্নতি হোক, তা সবসময় কাম্য। আর যে রাজনৈতিক দল দেশের উন্নতির জন্য কাজ করবে, আমার সমর্থন তাদের জন্যই থাকবে।
তিনি আরো বলেন, ‘আমি আমার ছবির কাজে ব্যস্ত। এবছর আমার ছয়টা ছবি মুক্তি পাবে। তাই আমার কাছে আর অন্যকিছুর জন্য এখন সময় নেই। লোককে উত্তর দিতে দিতে বিরক্ত হয়ে গিয়েছি। ভবিষ্যতে যদি কখনও রাজনীতিতে যোগ দিই নিশ্চয়ই সকলকে জানাব।’
এদিকে শ্রাবন্তী অভিনীত যদি এক দিন ছবিটি সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে। ছবিটির প্রচারণায় অংশ নিতে বাংলাদেশে এসে ছিলেন এই নায়িকা।

 

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »