বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন নানা কর্মসুচী পালনের মধ্য দিয়ে পালিত

যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন নানা কর্মসুচী পালনের মধ্য দিয়ে পালিত

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: যশোরে নানা কর্মসুচী পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
কর্মসুচীর মধ্যেছিল কেক কাটা,বঙ্গবন্ধুর জীবনভিত্তিক আলোচনা, সাংস্কৃতিক, পুরস্কার বিতরণ, বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন ও রচনা প্রতিযোগীতা।
যশোর জেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক ভাবে কেক কাটা,বঙ্গবন্ধুর জীবনভিত্তিক আলোচনা সাংস্কৃতিক,ছবি অংকন ও রচনা প্রতিযোগতির আয়োজন করা হয়।
রোববার সকালে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পুলিশ সুপার মঈনুল হকসহ জেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ।
সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসনের উদ্যোগে সরকারি শিশু একাডেমী কালেক্টরেট স্কুলে শিশু সমাবেশে শেষে জিলা স্কুল অডিটোরিয়ামে আলোচনা ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল।এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন সাংসদ কাজী নাবিল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার।
যশোর সরকারি এম এম কলেজের অনুষ্ঠিত কর্মসুচীতে সভাপতিত্ব করেন আহবায়ক প্রফেসর আব্দুল কাদের। এ সময় প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ সেখ আবুল কওসার,শিক্ষক পরিষদের সম্পাদক মহিউদ্দিন,জিল্লুল বারী ও শাহাজান কবীর প্রমুখ।
সরকারি সিটি কলেজের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহবায়ক সোনিয়া রহমান। এ সময় প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ প্রফেসর আবু তোরাব মোহাম্মদ হাসান। বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ জুবাইদা গুলসান আরা ও শিক্ষক পরিষদের সম্পাদক ড.আনওয়ার হোসেন প্রমুখ।
সরকারি মহিলা কলেজের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহবায়ক ইকবাল হোসেন। এ সময় প্রান অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর ড. মিয়া আব্দুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক এবিএম ইকবাল আনোয়ার।
হামিদপুর আলহেরা ডিগ্রি কলেজের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মফিজুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ সাইফুল ইসলাম,সহকারি অধ্যাপক লাকি বেগম,শওকত আলী ও আহাদ আলী প্রমুখ।
এমএসটিপি গার্লস স্কুল অ্যান্ড কলেজে অধ্যক্ষ খায়রুল আনামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক চায়না বেগম,সহকারি শিক্ষক মাহামুদা বেগম ও আশানারা খাতুন প্রমুখ।
নিউটাউন বাদশা-ফয়সাল স্কুলে সহকারি প্রধান শিক্ষক আবু ইমরান গাজীর সভাপতিত্বে বক্ত্য রাখেন মুক্তিযোদ্ধা বাবর আলী ও ম্যানেজিং কমিটির সদস্য এমএন আশরাফ শুভ প্রমুখ।
বাহাদুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শরিফুল আনাম আজাদ।

 

 

যশোর সদরের হামিদপুর দা:আ:দাখিল মাদ্রাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা কর্মসুচী পালনের মধ্যদিয়ে পালিত হয়েছে।কর্মসুচীর মধ্যেছিল ছবি অংকন,রচনা প্রতিযোগতিা ও এক আলোচনা সভা।

রোববার সকালে যশোর সদরের হামিদপুর দাখিল মাদ্রাসার উদ্যোগে ছবি অংকন ও রচনা প্রতিযোগীতায় শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করে প্রতিষ্ঠানের প্রধান এউচ একেএম মঈনুদ্দীন। এ সময় বক্তব্য রাখেন জহির উদ্দীন,আবিদুর রেজা খান,ইকবল আহমেদ,হারিস

 

উদ্দীন,মঈনুদ্দীন,নুরজাহান,শাহানাজ পারভীন,আফরোজা খাতুন ও নাজমা খাতুন প্রমুখ। পওে বিজয়ীদেও হতে পুরস্কার তুলেন দেন প্রতিষ্ঠানের প্রধান এউচ একেএম মঈনুদ্দীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »