শনিবার, ৩১ Jul ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সরকারি চাকরি প্রাপ্তদের সংবর্ধনা

সরকারি চাকরি প্রাপ্তদের সংবর্ধনা

বিজ্ঞাপন

জয় ডেক্স: ২০৪১ সালের মধ্যে আমাদের দেশকে উন্নতির শিখরে পৌঁছানোর লক্ষ্য নিয়ে বর্তমান সরকার কারিগরি শিক্ষার উপর জোর দিয়েছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব মুজিবুর রহমান।
শুক্রবারে রাজধানীর আগারগাঁওয়ের দি মুন কমার্শিয়াল ইনস্টিটিউট আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ইনস্টিটিটের পরিচালক মো. জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম, দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূর হাকিম, বাংলাদেশ কর্ম কমিশন সচিবালয়ের উপপরিচালক আনিসুর রহমান ও  শাহ আলম।
প্রধান অতিথি নতুন চাকরিপ্রাপ্ত সকলের উদ্দেশ্যে বলেন, আপনাদের দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। দেশের সাধারণ মানুষের বিভিন্নভাবে সহায়তা করবেন।
তিনি আরও বলেন ২০৪১ সালের মধ্যে আমাদের দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে আপনারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।
বিশেষ অতিথি নূর হাকিম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্বরন করে বলেন, তিনি যদি না থাকতেন তাহলে আমরা কেউ একটি স্বাধীন বাংলাদেশ পেতাম না, আমরা কেউ চাকরি পেতাম না। তিনি চাকরি প্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেশের সেবক হয়ে কাজ করবেন। যাদের টাকায় আপনারা চলছেন সেই জনগনের সাথে সহনীয় আচরণ করুণ। তিনি মূন কমার্শিয়াল ইনস্টিটিউট এর পাশে থাকার আশ্বাস দেন।
সবশেষে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ডিজিটাল বাংলাদেশ গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তার বাস্তবায়নের উদ্দেশ্যে আপনারা কাজ করবেন।

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »