শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে চান না খালেদা

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে চান না খালেদা

জয় ডেক্স: মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী কারাবন্দি খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়া হলেও তিনি যেতে অনীহা প্রকাশ করেছেন বলে জানিয়েছেন কারা কর্তৃপক্ষ।
রোববার দুপুর ১২টার দিকে পুরান কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম সাংবাদিকদের এতথ্য জানান।
তিনি বলেন, খালেদা জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে নিতে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। বিষয়টি বেগম জিয়াকে জানালে তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেন।
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল্লাহ আল হারুন জানান, খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হচ্ছে। এজন্য তারও সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
এর আগে সকালে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আমরা শুনছি, আজকে ম্যাডামকে হাসপাতালে আনা হবে। হাসপাতালে ৬ তলার কেবিনে রাখা কথা বলা হয়েছে।
খালেদা জিয়াকে নিয়ে আসার জন্য হাসপাতাল ও পুরান কেন্দ্রীয় কারাগার এলাকা বিশেষ নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদ্রাসা চত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। সব ধরনের যান চলাচল শিথিল করা হয়েছে। কারাগার এলাকায় জনসাধারণের চলাচল এখন পর্যন্ত স্বাভাবিক রয়েছে।
এদিকে জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়াকে গত বছরের ৭ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। প্রায় এক মাস চিকিৎসা শেষে আবার তাকে কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »