বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

যশোর জেলা ক্রীড়া লেখক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত \ ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

যশোর জেলা ক্রীড়া লেখক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত \ ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: শুক্রবার বিকালে প্রেসক্লাব যশোরে জেলা ক্রীড়া লেখক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এতে সভাপতিত্ব করেন জেলা সভাপতি চিন্ময় সাহা। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য কাজী শহিদুল ইসলাম।
উল্লেখ্য: যশোর জেলা ক্রীড়া লেখক সমিতিতে চিন্ময় সাহাকে সভাপতি ও আব্দুর রহিম কালুকে সাধারণ সম্পাদক করা হয়। উপদেষ্টা করা হয়
মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির,সৈয়দ আব্দুল মাজেদ,ডা.শওকত হায়দার,শাহিনুর হোসেন ঠান্ডু ও আহসান সামাদ বাবলু। এছাড়া সাকিরুল কবীর রিটনকে সহ-সভাপতি,আব্দুল ওহাব মুকুলকে সহ-সাধারণ সম্পাদক,ডিএইচ দিলশান কোষাধ্যক্ষ,অধ্যক্ষ মুস্তাক হোসেন শিম্বা,সিকদার খালিদ,মনিরুজ্জামান মুনির, এবিএম আখতারুজ্জামান,নূর ইমাম বাবুল,মালেকুজ্জামান কাকা,সরোওয়ার হোসেন,নিবাস হালদার,হিমাদ্রী সাহা মনি ও কাজী আনসারুল ইসলাম মিটু নির্বাহী সদস্য করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »