বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

যশোরে স্ত্রীর সাথে অন্তরঙ্গ ভিডিও প্রচারের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

যশোরে স্ত্রীর সাথে অন্তরঙ্গ ভিডিও প্রচারের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : যশোরে স্ত্রীর সাথে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে প্রথমে চাঁদাদাবি এরপর টাকা না পেয়ে ফেসবুক ও ইমোতে প্রচারের অভিযোগে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করেছে এক নারী। তিনি পুরাতন কসবা পুলিশ লাইন এলাকার বাসিন্দা। তার গ্রামেরবাড়ি খুলনা জেলার ফুলতলা উপজেলায়। আসামি জিৎ হোসেন ওরফে বিশ্বজিৎ দেওয়ান খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর দেওয়ানপাড়া গ্রামের নলিনী দেওয়ানের ছেলে। বিষয়টি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলা অভিযোগে বাদী উল্লেখ করেছেন, আসামি পেশায় গ্রাম্যডাক্তার। বাদী পাইলস রোগে আক্রান্ত হলে বিশ্বজিতের কাছে যায়। এসময় তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাদী মুসলিম ও আসামি হিন্দু হওয়ায় বিয়ে করতে বাদী রাজি হননা। এরপর বিশ্বজিত মুসলমান হওয়ার প্রস্তাবদিলে বাদী বিয়েতে রাজি হয়। এরপর বিশ্বজিত মুসলমান হয়ে নাম রাখে জিৎ হোসেন ।২০১৯ সালের ২০ অক্টোবর ইসলাম শরীয়ত মোতাবেক বিয়ে করেন তারা। এরপর স্বামী স্ত্রী একত্রে বসবাস করতে থাকে। এরমাঝে গোপনে বিশ্বজিৎ স্বামী স্ত্রীর শারীরিক কর্মকান্ড ভিডিও ধারণ করে রাখে। কয়েকমাসের ব্যবধানে চলতি বছরের ২৫ ফেব্রুয়ারী বিশ্বজিৎ বাদীকে অকথ্য ভাষায় গালিগালজ করে। ফের হিন্দু ধর্ম গ্রহন করে বাদীকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে বাদীর বাড়ি ছেড়ে চলে যায় বিশ্ব। এরপর থেকে মোবাইলে নানা ধরণের হুমকি দিতে থাকে বিশ্বজিৎ। একপর্যায় ১০ লাখ টাকা চাঁদাদাবি করে অন্যথায় তাদের গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দেয়। বাদী টাকা না দেওয়ায় গত ৫ অক্টোবর ওই সব ছবি বাদীর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। সর্বশেষ বাদী টাকা দিতে ব্যর্থ হওয়ায় ওই সব ছবি ও ভিডিও ফেসবুক ও ইমোতে ভাইরাল করে দেয় বিশ্বজিত। বাধ্য হয়ে বাদী আদালতের আশ্রয় নেন। আদালত পিবিআইকে তদন্ত করে প্রতিবেদল দাখিলের নির্দেশ দিয়ে আগামি ২৬ জানুয়ারী এ মামলার পরবর্তি দিন ধার্য করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »