বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য কৃষকদের ন্যায্য মূল্য নিশ্চিত করা-এমপি হেলাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য কৃষকদের ন্যায্য মূল্য নিশ্চিত করা-এমপি হেলাল

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁর রাণীনগর উপজেলায় সরকারী ভাবে চলতি আমন মৌসুমে অভ্যন্তরীন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে।
রবিবার দুপুরে রাণীনগর খাদ্য গোডাউনে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন  নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন এমপি।
তিনি বলেন -প্রধানমন্ত্রীর ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার প্রধান লক্ষ্যই হল কৃষকদের ন্যায্য মূল্য নিশ্চিত করা।
তিনি আরও বলেন- শেখ হাসিনা সরকার সব সময় কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে এবং কৃষিখাতে প্রচুর পরিমানে সরকার ভূর্তিকী দিয়ে থাকে।
রাণীনগর খাদ্য গোডাউন কর্মকর্তা শরিফুল ইসলাম লিটন বলেন- চলতি মৌসুমে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ৯১৬ মেট্রিকটন ধান এবং মিলারদের নিকট থেকে ৩৭ টাকা কেজি দরে ১ হাজার ৮৫৬ মেট্রিকটন সিদ্ধ ও ৩৬ টাকা কেজি দরে ১২৫ মেট্রিকটন আতব চাল ক্রয় করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি একজন কৃষকের নিকট থেকে এক মেট্রিকটন ধান ক্রয় করা হয়েছে।
এ সময় উপজেলা ধান-চাল ক্রয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাণীনগর  উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদা পারভীন, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, খাদ্য গোডাউন কর্মকর্তা শরিফুল ইসলাম লিটনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »