মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

সাবেক মেয়র হবি’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

সাবেক মেয়র হবি’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

রায়হান উদ্দিন সরকার,গৌরীপুর ময়মনসিংহ: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ২য় টেউ মোকাবেলায় গৌরীপুরে জনসচেতনতা বৃদ্ধিতে করণীয় শীর্ষক আলোচনা ও পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে শুক্রবার রাত ৮টায় শহীদ হারুন পার্ক সংলগ্ন ব্যক্তিগত কার্যালয়েগৌরীপুর পৌরসভার সাবেক মেয়র মো. শফিকুল ইসলাম হবি’রমতবিনিময় সভায়স্থানীয় সাংবাদিকবৃন্দের সাথে অনুষ্ঠিত হয়।

গৌরীপুর প্রসক্লাবের সাবেক সভাপতি ম,নূরুল ইসলামের সভাপতিত্তে¡ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউছারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গৌরীপুর পৌরসভার সাবেক সফল মেয়র শফিকুল ইসলাম হবি, সিনিয়র সাংবাদিক আজম জহিরুল ইসলাম, প্রেসক্লাব সাবেক সভাপতি এডভোকেট জসীম উদ্দিন আহমদ, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রইছ উদ্দিন,আলী হায়দার রবিন, বাংলাদেশ প্রেসক্লাব গৌরীপুর শাখার এবং গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, সাধারন সম্পাদক জহিরুল হুদা লিটন, শাহজান কবীর হিরা, আরিফ আহমেদ, আবু সাইদ, মোশারফ হোসেন সোহেল, মোখলেছুর রহমান, শেখ বিপ্লব প্রমূখ।

গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি তার বক্তব্যে বলেন, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি আশা করছি দলীয় মনোয়ন আমিই পাব। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সহযোগীতা করবেন। গৌরীপুরে বিজয়’৭১ এর স্থপতি শফিকুল ইসলাম হবি’র মেয়র থাকাকালীন সময়ের ভালো-মন্দ, আলোচনা-সমালোচনার পাশাপাশি আগামী নির্বাচনে বিজয়ী হলে অগ্রাধিকার ভিত্তিতে গৌরীপুরে গ্যাস সরবরাহ, পৌরসভার চতুর্দিকের খাল সংস্কার করা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, হ্যান্ড ট্রলি’র চলাচলের জন্য বিধি তৈরি, অটো চলাচলের জন্য বিধি, পাট বাজার মোড় হইতে কালিপুর মধ্যম তরফ মোড় রাস্তা স¤প্রসারণ, বাইপাস রাস্তা তৈরি, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে বাজারের দিন ট্রাফিক নিয়ন্ত্রন, পৌর শহরে যানযট নিরসন, খেলারমাঠে গ্যালারী নির্মাণ, বিনোদন কেন্দ্রের ব্যবস্থা, গৌরীপুরে বিলুপ্ত প্রায় প্রতœতাত্তি¡ক নিদর্শনগুলো তালিকাভূক্তিকরণ, রাজ-গৌরীপুরের ঐতিহ্য ধরে রাখতে সাংবাদিক তথা সুশীল সমাজের পরামর্শক্রমে যা যা করা দরকার তা তা করবেন, সর্বোপরি জন নিরাপত্তা নিশ্চিত করার প্রয়াসে কাজ করে যাবেন মর্মে প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, আমি চাই সুন্দর গৌরীপুর উপহার দিতে। পরে তিনি স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবান দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »