মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

যশোরের অভয়নগরে ভৈরব সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

যশোরের অভয়নগরে ভৈরব সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শহিদ জয়,যশোর :  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যশোরের অভয়নগরবাসীর স্বপ্নের ভৈরব সেতু উদ্বোধন করেছেন। রোববার সকাল সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

যশোর জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে অংশ নেন যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের সংসদ সদস্য রনজিৎ রায়, যশোর-২ (ঝিকরগাছা -চৌগাছা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন, যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার মোহাম্দ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনসহ প্রমূখ। উদ্বোধনকালে যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত জনপ্রতিনিধিরা নওয়াপাড়া ভৈরব সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৭০২ মিটার দৈর্ঘ্য এবং ৮ মিটার প্রস্থের সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ৭৮ কোটি ৩৯ লাখ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত¡াবধানে এটি নির্মাণ করেছে ভারত-বাংলাদেশের যৌথ ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্স র‌্যাংকিং। আজ থেকে সেতু দিয়ে সব প্রকার যান চলাচল করতে পারবে। সেই সাথে সেতু নির্মিত হওয়ায় এই অঞ্চলের অর্থনৈতিক কর্মকাÐ ও যোগাযোগ ব্যবস্থায় গতি আসবে বলে আশা সংশ্রিষ্ঠদের।

 

 

 

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »