বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

বাগেরহাটের শেখ নবীরুজ্জামান বাবু যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোনীত

বাগেরহাটের শেখ নবীরুজ্জামান বাবু যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোনীত

শেখ রাসেল,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ১৪ পদ খালি রেখে কগ্রেসের প্রায় এক বছর পর ক্ষমতাসীন দল আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।ঘোষিত কমিটিতে ঠাই হয়েছে ২০১ জনের।সংগঠনটি প্রতিষ্ঠার পর সদস্য সংখ্যার আকারে এটি সবচেয়ে বড় কমিটি।এই কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য,সাবেক ছাত্রলীগ নেতা বিভিন্ন জেলা থেকে উঠে আসা নতুন মুখ,সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন।
কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিকও।নতুন কমিটিতে বাদ পড়েছেন যুবলীগের গত কমিটির বিতর্কিত নেতারা।পাশাপাশি বয়স ৫৫ বছরের বেশী হওয়ায় বাদ ৭০ জনের বেশী।যুবলীগের  পূর্নাঙ্গ কমিটিতে ২৭ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ২২ জনের নাম ঘোষনা করা হয়েছে।
গত ১৪ই নভেম্বর কেন্দ্রীয় যুবলীগের পুর্ণাঙ্গ কমিটিতে মাননীয় প্রধানমন্ত্রী’র শ্নেহভাজন বাগেরহাট জেলার রামপাল উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান ও সাবেক ছাত্রনেতা শেখ নবীরুজ্জামান বাবু বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোনীত হয়েছেন।
ছাত্রজীবনে শেখ নবীরুজ্জামান বাবু ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হল,ঢাকা বিশ্ববিদ্যালয় এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
শেখ নবীরুজ্জামান বাবু মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতিতে যুক্ত হন।
শেখ নবীরুজ্জামান বাবু বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনাকালে মানবিক যুবলীগ কর্মী হিসেবে দেশের বিভিন্ন অঞ্চলে কাজ করছেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঘোষিত সকল কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের উপহার পেয়েছেন এই ছাত্রনেতা এমনটাই মনে করছেন তৃণমূলের যুবলীগ নেতৃবৃন্দ।
সংগঠনের প্রতি তার সততা ও আর্দশের জন্য ছাত্রনেতা থেকে আজ যুবনেতা হয়েছেন।
শেখ নবীরুজ্জামান বাবু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকসহ সকলকে ধন্যবাদ জানান এবং দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।
বাগেরহাটের সন্তান শেখ নবীরুজ্জামান বাবু বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় গুরুত্তপূর্ণ পদে যাওয়ায় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »