মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

যশোরের সব উন্নয়নের দাবিদার বঙ্গবন্ধুরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা…এমপি কাজী নাবিল আহমেদ

যশোরের সব উন্নয়নের দাবিদার বঙ্গবন্ধুরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা…এমপি কাজী নাবিল আহমেদ

শহিদ জয়,যশোর: যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, যশোরের সব উন্নয়নের দাবিদার বঙ্গবন্ধুরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে সারাদেশের মতো যশোরেও উন্নয়ন যাত্রা অব্যাহত রয়েছে। যারা ভৈরব নদ খনন ও মেডিকেল কলেজ স্থাপন নিজের উন্নয়ন বলে দাবি করছেন তারা মূর্খ, বোকার স্বর্গে বাস করছেন। তাদের ইতিহাস, অর্থনীতি ও ভূগোল জ্ঞান নেই। তারা নকল করে পরীক্ষায় পাস করেছেন।

তিনি আরো বলেন, কোন সংসদীয় আসনে মেঘা প্রকল্প বাস্তবায়ন করতে সেই আসনের সংসদ সদস্যের অংশগ্রহণ থাকতে হয়। আমি এই ভৈরব নদ খননের জন্য সংসদে অন্তত ১০ বার কথা বলেছি। যার ফল আজ দৃশ্যমান। কিন্তু এই উন্নয়ন নিজের দাবি করছেন এক নেতা। ২০০৪ সালের আগে যার কোন অস্তিত্ব ছিল না। যিনি সেই সময় আওয়ামী লীগ, নাকি বিএনপিতে যোগদান করবেন তা নিয়ে দোদুল্যমান ছিলেন। এমন হাইব্রিড নেতার নেতৃত্বে যশোরে আর আওয়ামী লীগ চলবে না।

বুধবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যশোরে যুবসমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। শহরের বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে এই যুব সমাবেশের আয়োজন করে যশোর জেলা যুবলীগ।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগরের সভাপতিত্বে প্রধান বক্তা আরো বলেন, যশোরে অনেক নেতার বড় বড় বিল্ডিং হয়েছে। অঢেল সম্পদের মালিক হয়েছেন। ২০০৪ সালের আগের তাদের কোন খোঁজ ছিল না। আওয়ামী লীগ করবেন কি বিএনপিতে যোগ দেবেন তখনো তারা দ্বিধা-দ্বন্দে ছিলেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের মনে তাদের কোন স্থান নেই।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা।

শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলুর স লনায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সেতারা খাতুন, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সদস্য রবি সিদ্দিকী প্রমুখ।

এর আগে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরাকে সাথে নিয়ে বঙ্গবন্ধু মু্র‌্যালে শ্রদ্ধা নিবেদন করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »