বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০২ অপরাহ্ন

শুভ্র হত্যা মামলা দ্রুত বিচারট্রাইবুন্যালে নেয়ার দাবি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক

শুভ্র হত্যা মামলা দ্রুত বিচারট্রাইবুন্যালে নেয়ার দাবি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক

গৌরীপুর (ময়মনসিংহ) রায়হান উদ্দিন সরকার: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণসম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইবুন্যালে নেয়ার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডক্টরসামীউলআলমলিটন।

শুক্রবারবাদ আছর গৌরীপুরশহরে দলীয় নেতা-কর্মীদের নিয়ে শুভ্রর কবর জিয়ারত ও দোআ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এই দাবির কথা জানান ডক্টরলিটন। এর আগে শুভ্রর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

তিনিবলেনআওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা পরিবারেরসন্তানশুভ্রএকজন সম্ভবনাময় নেতাছিল। দল ক্ষমতায় থাকারপরওশুভ্রকেনির্মমভাবেহত্যাকরাহয়েছেএটা মেনে নেয়াযায়না। আমাদেরদাবি এই হত্যামামলা দ্রæতবিচারট্রাইবুন্যালে স্থানান্তরকরা হোক। এবংসুষ্ঠুতদন্ত শেষেপ্রকৃত অপরাধীদের যেনসর্বোচ্চ শাস্তি দেয়া হয়। পাশাপাশিমামলায়নিরপরাধকাউকে যেনরাজনৈতিকভাবেহয়রানিনাকরা হয়।

এদিকে কবর জিয়ারত শেষে বৃহস্পতিবার বিকালে ডক্টর লিটন নিহত শুভ্রর পরিবারের  সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে পৌর শহরে তাদের বাড়িতে যান। এ সময় তিনি  শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপনের পাশাপাশি তাদের সার্বিক খোঁজ-খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজে লাআওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেলরানা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক মাহবুবুর রহমান শাহীন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »