বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

যশোরে আব্দুস সাত্তার হারাতে বসেছেন জমি

যশোরে আব্দুস সাত্তার হারাতে বসেছেন জমি

স্টাফ রিপোর্টার: যশোর সদরের নরেন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে ভুমিহীনদের আশ্রয় দিয়ে নিজের জমি হারাতে বসেছেন আব্দুস সাত্তার। আশ্রয় পেয়ে এখন সাত্তারের জমিদখলে নিতে মরিয়া হয়ে উঠেছে তারা। এ ব্যপারে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগি।  এমতাবস্তায় তিনি প্রশাসনের উর্দ্বোতণ মহলের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

অভিযোগপত্রে আব্দুস সাত্তার উল্লেখ করেন, নিজ নামে নামপত্তন ও রেকর্ডকৃত চাপাকোনা ১২৫ নাম্বার মৌজার ১৩ নাম্বার খতিয়ান ও তিন নাম্বার দাগে ছয় শতক জমি ভোগদখল করে আসছেন তিনি। বাড়ি থেকে জমি দূরে হওয়ায় চাপাকোনার মৃত মতিয়ার দু’ ছেলে ইউনুছ আলী ও ইউসুফ আল, চাউলিয়া গ্রামের মুনসুর খন্দকারের ছেলে শাহিন আলম এবং হাশেম আলী বিশ্বাসের ছেলে মুর্তুজা বিশ্বাসকে জমিরএককোনে বসবাসের সুযোগ দেন তিনি। এরপর তারা পাশেই একটি জমি কেনেন। জমি কেনারপর তাদেরকে চলে জেতে বলেন তিনি। কিন্তু ঘর না সরিয়ে তারা ওই জমি অবৈধভাবে দখল করে রেখেছে। গত ১২ আগস্ট ও ১৭ আগস্ট সকালে জমি ছেড়ে দিতে বললে অভিযুক্তরা তাকে মারপিট করতে উদ্যত হয় এবং প্রকাশ্যে খুন ও মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয়।

সাত্তার আরো বলেন, অভিযোগ দেয়ার পর নরেন্দ্রপুর ফাড়ি ইনচার্জের উপর দায়িত্ব দেয়া হয়।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »