শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

বড়াইগ্রামের জোনাইল-রাজাপুর সড়কের সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করলেন এমপি কুদ্দুস

বড়াইগ্রামের জোনাইল-রাজাপুর সড়কের সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করলেন এমপি কুদ্দুস

সুরুজ আলী,নাটোর জেলা প্রতিনিধি। নাটোরের বড়াইগ্রামের জোনাইল-রাজাপুর অভ্যন্তরীণ সড়কের সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করলেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  চলন বিলের কৃতি সন্তান      বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক সফল  প্রতিমন্ত্রী আলহাজ্ব অধ‍্যাপক আব্দুল কুদ্দুস । বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি ১৮.১৮০ কিলোমিটার দীর্ঘ এই সড়ক সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করেন। এতে ব্যয় ধরা হয়েছে ২০ কোটি ৫২ লক্ষ ১৬ হাজার ৩৫ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আওতায় রুরাল কানেক্টিভিটি ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (আরসিআইপি) এ কাজটি বাস্তবায়ন করবে।
জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক তোজামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিশেষ অতিথি হিসেবে
নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান
আসাদুজ্জামান আসাদ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম,  জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, ব্যবসায়ী, সাংবাদিক, সুধীজন সহ পাঁচ সহস্রাধিক স্থানীয় জনসাধারণ।
উল্লেখ্য, জোনাইল-রাজাপুর এই সড়কটির সংস্কার ও বর্ধিতকরণ কাজ সম্পন্ন হলে নাটোর জেলার বড়াইগ্রাম, গুরুদাসপুর ও পাবনা জেলার সদর, চাটমোহর, ভাঙ্গুড়া, আটঘড়িয়া, ঈশ্বরদী এলাকার জনগণ নিজেদের যাতায়াত ও পণ্য পরিবহনের ক্ষেত্রে সুবিধা লাভ করবে। এই সড়ক সংস্কার ও বর্ধিতকরণ কাজটির বাস্তবায়নকারী ঠিকাদার হলেন মেসার্স সহীদ ব্রাদার্স। ‌ সিডিউল মোতাবেক কাজটি সম্পন্ন করার শেষ তারিখ ২০২২ সালের ১২ এপ্রিল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »