রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

যশোর জেলা পুলিশের কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্টিত

যশোর জেলা পুলিশের কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্টিত

স্টাফ রিপোর্টার : পুলিশ লাইন্স কনফারেন্স রুমে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনেই যশোর জেলা পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন এর সভাপতিত্বে কল্যাণ সভায় পুলিশ ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয় এবং আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক ও অস্ত্র উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মামলার রহস্য উদঘাটন সহ বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসেবে কর্মদক্ষতা যাচাই করে কল্যাণ সভায় পুরস্কার প্রদান করা হয় ।

কল্যাণ সভায় কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্তদের পুরস্কৃত করা হয়। বিভিন্ন পর্যায়ে একজন অতিরিক্ত পুলিশ সুপার কোতয়ালী মডেল থানার ওসিসহ তিনজন ইন্সপেক্টরকে বিভিন্ন ক্যাটাগ্যারিতে পুরস্কার দেয়া হয়। জেলার শ্রেষ্ট ও চৌকস অফিসার হিসেবে সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম রব্বানী শেখ , যশোর কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, ডিবির ইন্সপেক্টর সোমেন দাশ, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তুষার কুমার মন্ডল, শ্রেষ্ট এস আই হয়েছেন কেশবপুর থানার তাপস কুমার রায়, ডিবির এস আই মোঃ মফিজুল ইসলাম, , চাঁচড়া পুলিশ ফাড়ির এস আই মাসুদুর রহমান, এছাড়া খুলনা বিভাাগীয়,ও যশোর জেলা পর্যায়ে বিভিন্ন বিষয়ে এই নিয়ে মোট ৫বার  ওয়ারেন্ট তামিলে শ্রেষ্টত্ব অর্জন করেছেন যশোর কোতয়ালী থানার এএস আই মোঃ আল মিরাজ খান, শ্রেষ্ট থানা হিসেবে নির্বাচিত হয়েছেন শার্শা থানার এএস আই মো পিকুল হোসেন।

অবসরজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়েছে, এটিএস আই মজিদ সরদার, মনিরুজ্জামান শেখ,সুজা উদ্দিন খান, সামছুজ্জোহা, আশিকুর রহমানকে

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার , মোঃ গোলাম রব্বানী ,‘ক সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার , ,জামাল আল নাসের খ সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ অপু সরোয়ার,মনিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খান, নাভারন সার্কেলের জুয়েল ইমরান,সহ সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন ইন্সপেক্টরসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্হিত ছিলেন ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »