সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

আত্রাইয়ে উপনির্বাচনে মহিলা আওয়ামী লীগের গণসংযোগ

আত্রাইয়ে উপনির্বাচনে মহিলা আওয়ামী লীগের গণসংযোগ

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁর আত্রাইয়ে আজ নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের  উদ্যোগে আত্রাইয়ে বিভিন ইউনিয়নে আত্রাই বিভিন্ন গ্রামে

নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) সংসদীয় আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী ও রাণীনগর উপজেলা আওয়ামিলীগীগের সহ-সভাপতি

আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল কে বিজয়ী করা উপলক্ষে প্রতিদিন গণসংযোগ ও পথ সভা চালিয়ে যাচ্ছে নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগ ও উপজেলা মহিলা আওয়ামীলীগ।

গণসংযোগে নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণসম্পাদক লিপি সাহা বলেন-আত্রাই রানীনগর একসময় ও রক্তাক্ত জনপদ ও জেএমবি, সর্বহারা ও সন্ত্রাসের অভয়ারণ্য ছিল।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার তা শান্তিতে পরিণত হয়েছে। আত্রাই রাণীনগরে এই শান্তির ধারা অব্যাহত রাখতে আগামী ১৭ ই অক্টোবর জননেত্রী শেখ হাসিনা দেশরত্ন প্রধানমন্ত্রীর মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল কে নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন নওগাঁ জেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি মোছাঃ পারভীন আক্তার,সহ-সভাপতি সোমা মজুমদার, নওগাঁ পৌর মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক চাঁদ আক্তার পারভীন,

মহিলা ভাইস চেয়ারম্যান ও আত্রাই উপজেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি  মমতাজ বেগম, সহ নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগ ও আত্রাই  উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »