শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০২ অপরাহ্ন

বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার মূল প্রেরণা-এমপি প্রার্থী হেলাল

বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার মূল প্রেরণা-এমপি প্রার্থী হেলাল

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁ-০৬ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল নওগাঁ-০৬ আসনে ১৭ই অক্টোবর

উপনির্বাচন উপলক্ষে আজ বিকেল  ৪ টায় রাণীনগর উপজেলার পারইল  ইউনিয়নে বিল কৃষ্ণপুর গ্রাম সহ বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণা মুলক গণসংযোগ ও পথসভা  অনুষ্ঠিত হয়েছে।

গণসংযোগ ও পথ সভায় বক্তব্য প্রদানকালে নওগাঁ-০৬ সংসদীয় আসনের এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলান বলেন-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার মূল প্রেরণা।

তিনি বলেন-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযুদ্ধের যে, প্রেরণা জুগিয়ে ছিলেন সেই প্রেরণার আলোকেই বঙ্গবন্ধুর ডাকে সারা বাংলাদেশ মুক্তিযুদ্ধে জনগন ঝাঁপিয়ে পড়েছিলেন।

এবং ৭ই মার্চে শেখ মুজিবুর রহমান যে ভাষণ দিয়েছিলেন সেই ভাষণই  ছিল বাংলাদেশের মুক্তিযুদ্ধে স্বাধীনতার মূল প্রেরণার উৎস।

তিনি আরও বলেন-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ এখন উন্নয়নের অগ্রযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন-এই উন্নয়নের গতি কে ধরে রাখতে আগামী ১৭ই অক্টোবর নওগাঁ-০৬ আসনে যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে,

সেই উপনির্বাচনে নৌকা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করুন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন, এলাকার উন্নয়ন জিতে নিন,জয় বাংলা।

পথসভায় ও গণসংযোগে  উপস্থিত ছিলেন
রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ দুলু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দিন প্রামাণিক,

রাণীনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ ফরিদ পারভীন, রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন জয় সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মী ও আওয়ামী লীগ ভক্ত সমর্থকরা।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »