শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

ইমন-সালওয়া, দুই চিকিৎসকের পরিচয় দৌলতদিয়ার যৌনপল্লীতে

ইমন-সালওয়া, দুই চিকিৎসকের পরিচয় দৌলতদিয়ার যৌনপল্লীতে

বিনোদন প্রতিবেদক : ঢাকার বাইরের চলচ্চিত্র বীরত্বের শুটিং শুরু হয়েছে। এই চলচ্চিত্রে চিত্রনায়ক ইমনের বিপরীতে অভিনয় করছেন নিশাত নাওয়ার সালওয়া, যিনি ২০১৮ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানার আপ হয়েছিলেন। গত বৃহস্পতিবার রাতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় গিয়েছে ‘বীরত্ব’ চলচ্চিত্রের একটি দল। ওই দলে রয়েছেন চলচ্চিত্রের নায়ক-নায়িকারাও।

ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ইমন ও সালওয়া। জানা গেছে, উপজেলার দৌলতদিয়ার যৌনপল্লী, গোয়ালন্দসহ পদ্মার তীরবর্তী এলাকায় শুটিং হবে টানা ১৫ দিন। গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নিজামের বাড়িতে অবস্থান করছে ‘বীরত্ব’ ছবির কলাকুশলীদের একটি অংশ।

চিত্রনায়ক ইমন বলেন, ‘এই চলচ্চিত্রে আমি মফস্বলের একজন চিকিৎসক, যে কিনা এমবিবিএস পাস করে এসেও উচ্চাভিলাষ বাদ দিয়ে একটি এনজিওর অধীনে চিকিৎসক হিসেবে মফস্বলে মানুষের সেবায় নিয়োজিত। এই চলচ্চিত্রের কাজে আমাকে চিকিৎসাসেবা দিতে দৌলতদিয়া যৌনপল্লীর অভ্যন্তরে যেতে হয়। আমরা যৌনপল্লী বলতেই যৌনতার কথা ভাবি, যৌনপল্লীর ভেতরে যে একটা ভিন্ন জগৎ রয়েছে, সেটা দর্শক দেখতে পাবে আমার চোখ দিয়ে।’

এই চলচ্চিত্রে নিশাত নাওয়ার সালওয়াও একজন চিকিৎসক। মফস্বল শহরের মেয়ের চিকিৎসক হয়ে ওঠার গল্প, পরবর্তীতে কালক্রমে ইমনের সঙ্গে পরিচয় হবে, যে পরিচয়ের পেছনেও আকস্মিক বিস্ময় এসে ধাক্কা দেবে।

সালওয়া বলেন, ‘আমার চরিত্রটি অন্য রকম কিছু নয়। একজন চিকিৎসক। যার জীবনের একটি গল্প রয়েছে। যার একটি সংগ্রামমুখর জীবন রয়েছে। এই অমসৃণ জীবনে চিকিৎসক হয়ে ওঠা ও ইমন ভাইয়ের সঙ্গে পরিচয়। যদিও সিনেমায় তিনি আমার নায়ক হয়ে যান। তবে সে গল্পটি মজার। আর পুরো চলচ্চিত্রের গল্প দর্শকদের ভালো লাগবে নিশ্চয়ই। খুব সহজ চরিত্র হলেও এটি আমার কাছে নিরীক্ষণধর্মীই মনে হয়েছে। কেননা আমাকেও মাঝেমধ্যে যৌনপল্লীর ভেতরে যেতে হয়।

‘বীরত্ব’ নির্মাণ করছেন সাইদুল ইসলাম রানা।  পিংপং এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন নির্মাতা রানা নিজেই।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »