সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

কালমেঘা পর্যটন কেন্দ্রের অবকাঠামো উন্নয়নের প্রয়োজন এ খাত থেকে বড় ধরনের রাজস্ব পাবে সরকার

কালমেঘা পর্যটন কেন্দ্রের অবকাঠামো উন্নয়নের প্রয়োজন এ খাত থেকে বড় ধরনের রাজস্ব পাবে সরকার

 

শেখ রাসেল,বাগেরহাট জেলা প্রতিনিধি: বিষখালি নদীর তীর ঘেষা বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা পর্যটন কেন্দ্র। অবকাঠামো উন্নয়নের অভাবে পড়ে আছে কালমেঘা পর্যটন কেন্দ্র। এ খাত থেকে সরকার হাজার হাজার টাকা  রাজস্ব হারাচ্ছে পাশাপাশি পর্যটন কেন্দ্রটি  উন্নয়ন হলে বড় ধরনের রাজস্ব পাবে বলে মনে করছে সংশ্লিষ্ট এলাকাবাসী।

কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি এইস এম সবুজ  ইতোমধ্যে ব্যাপকভাবে প্রচার প্রচারণা শুরু করেছেন। তিনি ১১০ বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন,জেলা প্রশাসক,পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সচেতন মহলের সুদৃষ্টি কামনা করেছেন।

কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি এইস এম সবুজ মনে করেন কমপক্ষে ৭টি কালমেঘা পর্যটন কেন্দ্রের অবকাঠামো উন্নয়ন করা যায় তাহলে এলাকার মানুষের ভাগ্যের চাকা খুলবে, দেশী বিদেশী পর্যটকের আগমন ঘটবে ফলে সরকার এ খাত থেকে মোটা অংকের  রাজস্ব পাকে। অবকাঠামো উন্নয়ন গুলো হচ্ছে পর্যটন কেন্দ্র পরিষ্কার পরিচ্ছন্ন রাখা,পর্যটন কেন্দ্রের ব্লক গুলোকে রং করা,পর্যটন কেন্দ্র রাতে সৌরবাতির ব্যবস্থা করা,রাস্তাটি চলাচলের যোগ্য করা,সৌন্দর্য উপভোগে উন্নত মানের ছাতার স্থাপন করা,পর্যটন কেন্দ্রের দক্ষিণপাড়ের বেড়িবাঁধটি দ্রুত মেরামত করা,পর্যটন কেন্দ্রের মাদক নির্মূল এবং শৃংখলার জন্য একটি পুলিশ ফাঁড়ি দরকার। বিষয়টির প্রতি সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন,জেলা প্রশাসক,পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানের প্রতি হস্তক্ষেপ কামনা করছে সংশ্লিষ্ট সচেতন মহল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »