শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

ভোলায় কিশোর-কিশোরী সুরক্ষা নিশ্চিতে ইউনিয়ন পর্যায়ে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

ভোলায় কিশোর-কিশোরী সুরক্ষা নিশ্চিতে ইউনিয়ন পর্যায়ে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

ভোলা সংবাদদাতা : শিশু ও কিশোর-কিশোরীদের সুরক্ষা ত্বরান্বিতকরণ করনের লক্ষ্যে ভোলার সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পর্যায়ে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে শিবপুর ইউনিয়ন পরিষদের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। বে-সরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট এর আয়োজনে ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এবং ইউনিসেফ সহযোগিতায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: রাজীব হাসান। এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদ এর সচিব মো: রিয়াজ উদ্দিন,ইউপি সদস্য মো: রুহুল আমীন,মোসলেউদ্দিন মসু, কোস্ট ট্রাস্ট এর সিফরডি প্রকল্পের  কো-অর্ডিনেটর দেবাশীষ মজুমদার,এপিসি  প্রকল্পের প্রজেক্ট অফিসার মো: ইউনুছ,মো: আরিফ হোসেন,মিডিয়া অফিসার আদিল হোসেন, ইউনিয়নের ঈমাম,কাজী,সিবিসিপিসি কমিটির সদস্য ও কিশোর-কিশোরীরা ক্লাবরে দলনেতারা এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, কিশোর-কিশোরীদের সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে ভোলার শিবপুর ইউনিয়নে কিশোর- কিশোরী ক্লাব গঠনের মাধ্যমে বাল্য বিয়ে রোধে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করন,প্রাকৃতিক দুযোর্গের সময় মানুষকে সচেতন করা, দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে আসছে। এই কার্যক্রম আরো তরান্বিত করার লক্ষ্যে কিশোর-কিশোরীদের মান উন্নয়নে সবাইকে পাশে থাকবে বলে অঙ্গিকার করেন স্থানীয়রা।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »