সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হতো না….আমির হোসেন আমু

শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হতো না….আমির হোসেন আমু

জয় ডেস্ক : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র  আমির হোসেন আমু বলেছেন জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন বাঙালি চোখে দেখতো না। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে এক ভিডিও বার্তায়  বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু ও  সমৃদ্ধি কামনা করে আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমনি আমরা বাংলাদেশ পেতাম না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন অসম্ভব হয়ে  পড়তো। তিনি বলেন বঙ্গবন্ধু কেমন বাংলাদেশ চেয়েছিলেন, তার রূপ কেমন ছিলো শেখ হাসিনার কাজের মাধ্যমে বাঙালি তা দেখতে পাচ্ছে।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ছাত্ররাজনীতি প্রসঙ্গে তিনি বলেন রাজনৈতিক পরিমন্ডলে বেড়ে ওঠা শেখ হাসিনা নিজ যোগ্যতা বলে ছাত্রীদের মধ্যে ছাত্রলীগের শক্তিশালী অবস্থান  না থাকার  পরে ও বর্তমানে যা ইডেন কলেজ তার ভিপি নির্বাচিত হয়েছিলেন । ৬২ হামিদুর রহমান শিক্ষা কমিশন  আন্দোলন ও আগর তলা ষড়যন্ত্র মামলা বিরোধী আন্দোলনেও শেখ হাসিনার সক্রিয় অংশগ্রহণ অনুপ্রাণিত করেছিল ছাত্রসমাজকে।
দেশে ফিরিয়ে এনে শেখ হাসিনাকে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার কারণে জিয়াউর রহমানের  দলভাঙ্গার ষড়যন্ত্র, হত্যা ও ক্যু এর রাজনীতি থেকে আওয়ামী লীগকে রক্ষাসহ গণতান্ত্রিক  অন্দোলনে আবার ঘুরে দাড়াতে সক্ষম হয়েছে দেশের জনগণ।
আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনার দৃঢ়তার   কারণেই বঙ্গবন্ধু হত্যার বিচার, জাতীয় চারনেতা হত্যার বিচার এবং যুদ্ধাপরাধীদের বিচারসহ সকল হত্যাকান্ডের বিচারের পথ উম্মুক্ত হয়েছে। বিচারহীনতার সংস্কৃতি থেকে ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে বাংলাদেশ।
নিজ যোগ্যতা, মেধা, মনন, দূরদর্শিতা ও নেতৃত্বের কারণে তিনি আজ শুধু বাংলাদেশের নয়,  জননেত্রী থেকে পরিণত হয়েছেন বিশ্বনেতায়।
ভিডিও শুভেচ্ছা বার্তায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে  জনগণের প্রতি আহবান জানান আমির হোসেন আমু।
জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »