মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

কেশবপুরের মধু সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন..সাংসদ শাহীন চাকলাদার

কেশবপুরের মধু সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন..সাংসদ শাহীন চাকলাদার

কেশবপুরের মধু সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন..সাংসদ শাহীন চাকলাদার

সোহেল পারভেজ, কেশবপুর: যশোরের (কেশবপুর – সাগরদাঁড়ী) মাইকেল মধুসূদন দত্ত সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন করলেন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি। গতকাল রোববার দুপুরে কেশবপুরস্থ মধু তোরণ গেটে ৪২ কোটি টাকা ব্যয়ে এ সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন করা হয়।
কেশবপুর শহর থেকে সাগরদাঁড়ী যেতে ১৩কিলোমিটারের মধ্যে হাসানপুর পর্যন্ত ৭কিরোমিটার রাস্তা ভেঙ্গে বড়-বড় গর্তের সৃষ্টি হওয়ার ফলে সাগরদাঁড়ীতে আগত পর্যটকেরা পড়তেন মহা বিপাকে। গত দশ বছওে এ রাস্তার কোন উন্নয়ন কাজ হয়নি। এ সড়কটির অর্থনৈতিক গুরুত্ব অপরিসীম। যশোর থেকে সাতক্ষীরা দুরত্ব ১২০কিলোমিটার। এ সড়কের আরেকটি দিক হল কেশবপুর হয়ে সাতক্ষীরা যাতাযাতের সহজ পথও এটি। কেশবপুরের হাসানপুর হয়ে গেলে ৫৫কিলোমিটার পথ কম হওয়ায় গাড়ী চালকরা এ সড়কটি ব্যবহার করে। বিভিন্ন ভারী যানবাহন চলাচল করার ফলে এই সড়কটির বিভিন্ন জায়গায় ডেবে যওয়ার ফলে অসংখ্য খানা-খন্দের সৃষ্টি হয়। মধু সড়ক সংস্কার আন্দোলন পরিষদের পক্ষ থেকে মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজড়িত এ সড়কটি সংস্কার ও প্রশস্তকরণের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করা হয়।
কেশবপুর-সাগরদাঁড়ী সড়কের অবস্থা অত্যন্ত বেহাল থাকায় ইতিপূর্বে বিভিন্ন পত্র-পত্রিকায় এ বিষয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সড়কটি সংস্কারের উদ্যোগ নেয়। অবশেষে এ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন হওয়ায় এলাকার মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে।
মাইকেল মধুসূদন দত্ত সড়কের (কেশবপুর-সাগরদাঁড়ী) উন্নয়ন কাজের উদ্বোনকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারন সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »