বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
কালকিনির ঠেংগামাড়ায় ফ্রি ফায়ার খেলতে বাধা দেয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

কালকিনির ঠেংগামাড়ায় ফ্রি ফায়ার খেলতে বাধা দেয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

রোমান, মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুরের কালকিনিতে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলতে বাধা দেয়ায় স্কুল ছাত্র আত্নহত্যা করেছে । জানা গেছে ফ্রি ফায়ার গেম খেলতে দেখে মা বকুনি দেয়ায় অভিমানে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে নিরব বেপারী (১৬) নামে এক যুবক ।
২৪ সেপ্টেম্বর (শুক্রবার) মাদারীপুরের কালকিনিতে ঠেংগামাড়া গ্রামে এ ঘটনা ঘটে । কালকিনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল নিরব বেপারী । বাবা কাতার প্রবাসী আব্দুল কাশেম বেপারী ।
তার পরিবারের সদস্যর কাছে জানতে চাইলে তারা আমাদের জানান, পড়াশুনা বাদ দিয়ে সারাদিন ফ্রি ফায়ার খেম খেলতো।  বৃহস্পতিবার রাত ৯ টার সময় মোবাইলে ফ্রি ফায়ার খেলা নিয়ে ছেলেকে বকা ও মারধর করে মা ।  অভিমান করে পাশের এক ঘরে চলে যায় । পরে তার দাদি ডাকাডাকি করলেও কোনো সারা পাওয়া না গেলে দরজা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকলে দেখে যে নীরব গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে রয়েছে । পরে থানায় খবর দিলে কালকিনি থানার পুলিশ রাতেই লাশ থানায় নিয়ে যায় এবং সকালে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয় ।
কালকিনি থানার ভারপ্রাপ্ত ওসি নাসির উদ্দীন ঘটনার সত্যতা যাচাই করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য আমরা মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি ।  রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না এটা হত্যা নাকি আত্মহত্যা ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »