বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
মানবতার ফেরিওয়ালা আব্দুল মালেক মন্ডল

মানবতার ফেরিওয়ালা আব্দুল মালেক মন্ডল

অলিউর রহমান মেরাজ,  দিনাজপুর (নবাবগঞ্জ) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন বাসিকে সচেতন করতে কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের মাঝে মাস্ক বিতরণ করছেন  দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল। করোনার শুরু থেকে অত্র ইউনিয়ন বাসীর কল্যাণে রাস্তসহ বিভিন্ন উন্নয়ন সহ বিভিন্ন সহযোগীতা মুলক কাজ করে যাচ্ছেন।
কোভিট-১৯ করোনাভাইরাস প্রতিরোধে গনপ্রজাতন্ত্রী- বাংলাদেশ সরকার বদ্ধপরিকর হয়ে সার্বক্ষণিক ভাবে জনগনকে নিরাপদে রাখতে অতি জোরালো ভাবে কাজ করে যাচ্ছেন। এরই পাশাপাশি বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের সর্ব শ্রেষ্ঠ উন্নয়নের কান্ডারী হয়ে কাজ করে চলেছেন আব্দুল মালেক মন্ডল। বর্তমানে তিনি জনসাধারণের কল্যাণে মহামারী করোনা ভাইরাস সংক্রামিত রোগ থেকে সচেতন করতে সকলের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছেন।
তিনি অত্র জনগণের জন্য পাড়া মহল্লার কাঁচা রাস্তা কাদজনিত চলাচলের অন-উপযোগি রাস্তা গুলি উপযোগী করার ক্ষেত্রে রাস্তার উপরে রাবিশ, খোঁয়া, বালি দিয়ে রাস্তা গুলো সংস্কার করেছেন। এতে করে জনসাধারণের চলাচল বিঘ্নিত রাস্তা তরান্বিত করেছেন। পাড়া মহল্লায় মসজিদ মাদ্রাসা, মন্দির, পাড়ায় মহল্লায় মহিলাদের মাঝে কোরআন শিক্ষার সুযোগ তৈরী করেছেন। আর মাত্র কয়েক মাস পরই ইউপি নির্বাচন আব্দুল মালেক মন্ডল চেয়ারম্যান পদপ্রার্থী রুপে জনগণের নিকট হইতে সমর্থন কামনা করেছেন আব্দুল মালেক মন্ডল।
বর্তমানে তিনি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করছেন যাহা বর্তমানে অব্যাহত রেখেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল সকলের নিকট দোয়া চেয়েছেন। সকলে তার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন এই তার প্রত্যাশা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »